1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাভার পৌরসভা এলাকায় কিশোর গ্যাং ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন কাউন্সিলর 
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

সাভার পৌরসভা এলাকায় কিশোর গ্যাং ও মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন কাউন্সিলর 

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১, ২.০২ এএম
  • ১৯১ বার পঠিত

সাভার পৌরসভা এলাকায় কিশোর গ্যাং ও মাদক বিরোধী অভিযান

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ

কিশোর গ্যাং অপরাধ প্রতিরোধ ও মাদক বিরোধী অভিযান করেছে সাভার মডেল থানার পুলিশ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আহম্মেদ।

আজ বৃহস্পতিবার রাত ১০ ঘটিকায় সাভার পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর রমজান আহম্মেদ এর নেতৃত্বে মাদক বিরোধী ও কিশোর গ্যাংএর বিরোধে অভিযান চালান বাড্ডা ভাটপাড়া স্কুল মাঠ ও ড্রিপ মেশিনের মোড়ে মন্দিরের পাশে ‚বালুর মাঠ ‚বিভিন্ন জায়গায় এই অভিযান চালানো হয়।

অভিযান চলাকালে সাভার পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আহম্মেদ বলেন, আমি আমার ওয়ার্ডকে মাদক মুক্ত ওকিশোর গ্যাং মুক্ত একটি ওয়ার্ড উপহার দিবো।

আমার ওয়ার্ডে কোন মাদক ব্যবসায়ী থাকতে পারবে না। আমি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ও যুদ্ধ ঘোষনা করেছি।

আমি জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার বিশেষ প্রতিনিধি আনোয়ার হোসেন আন্নুর মাধ্যমে সকল অভিভাবকদের জানাতে চাই আপনার সন্তানের উপর সর্বদা নজর রাখুন।

কোন অবস্থায় তারা যেন সন্ধ্যার পর বাহিরে বের না হয় সেই দিকে নজর রাখুন। কার সাথে চলাফের করে তা খেয়াল রাখুন।

সন্ধ্যার পর যদি কোন শিক্ষার্থী বাহিরে অকারনে বের হয় আমি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব৷ পরিশেষে আমি বলতে চাই আমি ১নং ওয়ার্ডকে মাদক ও কিশোর গ্যাং মুক্ত করে ছাড়বো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews