1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাভার রাজাশন হাজী মোহাম্মদ ওমর আলী পালোয়ান স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধন করেন
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ

সাভার রাজাশন হাজী মোহাম্মদ ওমর আলী পালোয়ান স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধন করেন

  • আপডেট টাইম : সোমবার, ২ নভেম্বর, ২০২০, ১.২৬ এএম
  • ২৬৬ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ

সামাজিক অবক্ষয় রোধে যুব সমাজকে খেলার মাঠমুখী করার কোনো বিকল্প নেই বলে জানান সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। রবিবার (১ নভেম্বর) বিকালে সাভার রাজাশন হাজী মোহাম্মদ ওমর আলী পালোয়ান স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা জানান তিনি।

এসময় মঞ্জুরুল আলম রাজীব আরও বলেন, বর্তমানে যুব সমাজের নৈতিক অবক্ষয়ের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। আর এই মাদকের কারণেই সকল ধরণের অপরাধ যেমন সন্ত্রাসী কর্মকান্ড, ছিনতাই-রাহাজানি এবং যে কিশোর গ্যাং এর উপদ্রবে সকলে উদ্বিগ্ন, এসবের মূলেই এই মাদক। এজন্য সকলকে খেলাধুলায় নিমগ্ন করতে তাদেরকে মাঠমুখী করতে হবে। কারণ খেলাধুলায় যে কায়িক পরিশ্রম হয় এবং এতে যে মানসিক প্রশান্তি আসে, তাতে করে মাদকের দিকে যুব সমাজের ঝুঁকে পড়ার হার কমে যাবে।

অনুষ্ঠানে মঞ্জুরুল আলম রাজীবকে সম্মাননা সূচক ‘ক্রেস্ট’ প্রদান করা হয় টূর্ণামেন্টের আয়োজক কমিটির পক্ষ থেকে।

এসময় আরও উপস্থিত ছিলেন- পৌরসভার ৮নং ওয়ার্ডের কমিশনার মোঃ সেলিম, ওয়ার্ড কমিশনার নূর এ আলম নিউটন, সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভি, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক প্রমুখ সহ অন্যরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews