1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সাভার সদর ইউপি ১নং ওয়ার্ড নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে এগিয়ে মাসুম মোল্লা মোরগ প্রতীকে
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সাভার সদর ইউপি ১নং ওয়ার্ড নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে এগিয়ে মাসুম মোল্লা মোরগ প্রতীকে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১, ১২.২৭ পিএম
  • ২৩৪ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ

আসন্ন সাভার উপজেলার সাভার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ ও উঠোন বৈঠক করছেন ১নম্বর ওয়ার্ডের জনপ্রিয় মেম্বার প্রার্থী ও বিশিষ্ট সমাজসেবক মাসুম মোল্লা। গণসংযোগে তিনি এবার ব্যাপক জনসমর্থন পাচ্ছেন বলে জানিয়েছেন। প্রতিদিনই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে ওয়ার্ডবাসীর কাছে ভোট ও দোয়া চাচ্ছেন তিনি।
এছাড়া এ ওয়ার্ডের সাধারণ ভোটারদের আলাপচারিতায় সম্ভাবনার শীর্ষে আছেন মাসুম মোল্লা। তিনি শিক্ষা স্বাস্থ্য সংস্কৃতি, সালিশ বিচারে সচেতন, এলাকার অবকাঠামোগত উন্নয়নসহ তাঁর অবস্থানে থেকে সমাজ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন বলে জানান এলাকার সচেতন ভোটাররা। মাসুম মোল্লা মোরগ প্রতীক নিয়ে নির্বাচনে গণসংযোগ করে জনগণের ব্যাপক সমর্থন পাচ্ছেন।
উদীয়মান তরুন এই সমাজসেবক ইতোমধ্যে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত করে এলাকার সকল শ্রেণি পেশার মানুষের মন জয় করতে সক্ষম হয়েছেন। তাই এলাকার সর্বস্তরের মানুষের মুখে মুখে তার নাম আলোচিত। এলাকাবাসী এবার পরিবর্তন চাচ্ছেন। বিশেষ করে সচেতন যুব সমাজের বড় একটি অংশ নিজ উদ্যোগে এ ওয়ার্ডের নতুন অভিভাবক খুজতে শুরু করেছেন। তাদের পছন্দের তালিকায় রয়েছেন ক্লিন ইমেজের কর্মঠ তার মাসুম মোল্লা। পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে সব ধরণের প্রচেষ্টা, তৎপরতা চালিয়ে যাচ্ছেন তারা।
প্রতিদিন ওয়ার্ডের পাড়া-মহল্লায় হেঁটে হেঁটে প্রচারপত্র বিলি করে জনগণের দোয়া ও ভোটারদের মূল্যবান ভোট চাইছেন মাসুম মোল্লা। বাড়ি বাড়ি ভোটারদের সঙ্গে কুশলাদি বিনিময় করে জনগণের ব্যাপক প্রশংসা ও সাড়া পাচ্ছেন তিনি। বিশেষ করে ওয়ার্ডের প্রতিটি এলাকাতেই তার গণসংযোগ ও পথসভাতে যুবসমাজের ব্যাপক উপস্থিতি লক্ষ্যনীয়। মেম্বার প্রার্থী মাসুম মোল্লাএ জনপ্রিয়তার রহস্য কী? এমন প্রশ্ন স্থানীয় জনগণের। এদিকে আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে এ তরুণ দেখাতে পারেন বিশেষ চমক এমনটাই মনে করেন তার অনুসারী ভোটাররা।
স্থানীয় জনগণের সাথে কথা বলে জানা যায়, অতীতে ১নং ওয়ার্ডের বিভিন্ন সমাজিক কর্মকান্ডে ছিলো ব্যাপক অংশগ্রহণ। কিশোর বয়সেই বিভিন্ন সামাজিক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন মাসুম মোল্লা তিনি। তিনি ছিন্নমূল পথ শিশুদের শিক্ষার আলোয় আলোকিত করতে ও বেকার যুবকদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষে কাজ করে গেছেন। করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে নিয়মিত খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। শীতে গরীব অসহায় মানুষের কষ্ট দূর করতে তিনি শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। ওয়ার্ডবাসীর দুর্ভোগ লাঘোবে বিভিন্ন উদ্যোগ গ্রহণ ও সচেতনতামূলক নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। এছাড়া ওয়ার্ডবাসীর বিভিন্ন সমস্যা সমাধানে তিনি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে পাশে ছিলেন।
সাভার সদর ইউনিয়ন পরিষদ ১নম্বর ওয়ার্ডের মেম্বার পদে প্রার্থীতা নিয়ে কথা হয় মাসুম মোল্লা সাথে। ওয়ার্ডের জনগণের উন্নয়ন নিয়ে তিনি এ প্রতিবেদককে জানান তার নানা পরিকল্পনার কথা। তিনি বলেন, মাদক বর্তমান সমাজে সবচেয়ে বড় সমস্যা। মাদক বন্ধে কঠোর পদক্ষেপের পাশাপাশি আমি মাদকাসক্ত ছেলে মেয়েদেরকে ইউনিয়ন পরিষদ মাধ্যমে আলোর পথে ফিরিয়ে আনার চেষ্টা করবো। এছাড়া কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধে বিশেষ পরিকল্পনা নিয়েছি। ওয়ার্ডে পরিস্কার পরিচ্ছন্নতার দিকে আমার বিশেষ নজর থাকবে। ওয়ার্ডের জননিরাপত্তায় সমস্ত ওয়ার্ডে সিসিটিভি ক্যামেরা স্থাপন ও চুরি-চিনতাই রোধে আধুনিক পরিকল্পনা রয়েছে। এছাড়া পানি, বিদ্যুৎ ও গ্যাস সংকট সমস্যা সমাধানে বিশেষ ব্যবস্থা গ্রহণ করবো। পাড়া মহল্লার খেলার মাঠগুলোকে অবমুক্ত করে দেবো।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভালো মানুষেরা এক হলে বদলে যাবে সমাজ। আমার বিশ্বাস ৫ জানুয়ারি ভোটাররা দলমতের উর্ধ্বে উঠে যোগ্য প্রার্থী হিসেবে আমাকে মোরগ প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews