1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সিএমপিতে স্বাস্থ্য সচেতনতামূলক সেমিনার আয়োজন করলেন এভার কেয়ার হসপিটাল
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সিএমপিতে স্বাস্থ্য সচেতনতামূলক সেমিনার আয়োজন করলেন এভার কেয়ার হসপিটাল

  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০২৩, ১০.১৮ এএম
  • ৭৯ বার পঠিত

 শান্ত ইসলাম দিপু

২৮ মার্চ মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় পবিত্র রমজান উপলক্ষে দামপাড়া পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) সদস্যদের স্বাস্থ্য সচেতনতার জন্য এবার কেয়ার হাসপাতালের উদ্যোগে স্বাস্থ্য সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)। তিনি বক্তব্যে রমজানে রোজা রাখার স্বাস্থ্যগত উপকারিতা এবং রোজা রেখে দীর্ঘ সময় পেশাগত দায়িত্ব পালন করেও কীভাবে সুস্থ থাকা যায়, সেই বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শের উপর গুরুত্বারোপ করেন। এবং সিএমপি’র হোম গ্রাউন্ডে এই ধরনের আয়োজন করার জন্য এভার কেয়ার হসপিটাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

 

অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ এবং উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আবদুল ওয়ারীশ সহ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং এভার কেয়ার হাসপিটালের বিশেষজ্ঞ চিকিৎসক ও প্রতিনিধিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews