1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সিরাজগঞ্জে ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সিরাজগঞ্জে ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ১০.১৩ পিএম
  • ১২৮ বার পঠিত

ছাত্তার আব্বাসী সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৪০ বোতল ফেনসিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সদস্যরা। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকালে সিরাজগঞ্জ বাজার স্টেশন ও সদর উপজেলার মুলিবাড়ীতে এই পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার সরাইল গ্রামের মৃত বাবলু সরকারের ছেলে কলম সরকার (৩০), বগুড়া জেলার বাদুর তলা মহল্লার মৃত মনোয়ার হোসেন ছেলে ইউসুফ (২৪), সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল গ্রামের মৃত আব্দুল করিম সেখের ছেলে মোঃ মাসুদ রানা (৩৭)।

বুধবার (২০ অক্টোবর) সকাল ১১টার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এস আই খোকন চন্দ্র সরকার। তিনি জানান, এসআই মো. মেহেদী হাসানসহ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় জেলার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার নিমিত্তে পুলিশ সুপারের দিকনির্দেশনা গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে সিরাজগঞ্জ বাজার স্টেশন এলাকা থেকে ৪০ বোতল ফেনসিডিল ৩িন মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

অপরদিকে, সদর উপজেলার মুলিবাড়ীতে একটি বিশেষ অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, কক্সবাজার জেলার টেকনাফ থানার মৌলভী পাড়া গ্রামের জাহেদ হোসেনের ছেলে মো. ইদ্রিস মিয়া (৩০) ও গাজীপুর জেলার গাছা থানার কুনিয়া পাছর গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে নাজমুল হোসেন (৩১)। এসময় ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাদের আটক করা হয়। এ সংক্রান্তে বিষয়ে সিরাজগঞ্জ সদর থানায় পৃথক ২টি মাদক মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews