1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সিরাজগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন কৃষিবিদ সুইট
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাজশাহী রেলস্টেশনে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ

সিরাজগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন কৃষিবিদ সুইট

  • আপডেট টাইম : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ৭.৫৯ পিএম
  • ৯৬ বার পঠিত
  • মোঃ আনোয়ার হোসেন সাগর, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম উত্তোলন করেছেন, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি, সিরাজগঞ্জ জেলা ও রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্য্যকরী সদস্য কৃষিবিদ আলহাজ্ব মোহাম্মদ সাখাওয়াত হোসেন সুইট।

 

শনিবার (১৮ নভেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি নিজের মনোনয়ন ফরম উত্তোলন করেন। এ সময় (রায়গঞ্জ-তাড়াশ) এর উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এসময় কৃষিবিদ সুইট বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের সহযোগী হতে চাই। সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তড়াশ) আসনকে সিরাজগঞ্জ জেলার মধ্যে একটি মডেল ও স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করে আজীবন শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে (রায়গঞ্জ-তাড়াশ) আসনকে আওয়ামী লীগের ঘাঁটি তৈরি করতে কাজ করে যাচ্ছি। বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে জনগণের-জান মালের নিরাপত্তা দিয়ে যাচ্ছি। আমি বিশ্বাস করি দলের প্রতি আমার অবদানের কথা বিবেচনায় নিয়ে তিনি আমাকে মনোনয়ন দেবেন।

 

কৃষিবিদ সুইট আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের নানাবিধ উন্নয়ন হচ্ছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা আছে। আর বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান।

 

এসময় এক প্রশ্নের জবাবে সুইট বলেন, জাতীয় সংসদে অনেকেই প্রার্থী হতে পারে। যারা প্রার্থী হয়েছেন তাদের সবারই কোন না কোন যোগ্যতা রয়েছে। এটা নিয়ে নিজেদের মধ্য কাঁদা ছুড়াছুঁড়ির কিছু নেই। কারণ জননেত্রী শেখ হাসিনা একটি সেমিনারে বলছেন শতফুল ফুটতে দিন, আমি সবচেয়ে ভালো ফুলটি বেছে নিবো। যে প্রার্থীর যোগ্যতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পছন্দ হবে তাকেই তিনি মনোনয়ন দিবেন। আমি দীর্ঘদিন ধরেই তৃণমূলের আওয়ামী লীগ, ছাত্রলীগকে নিয়ে রাজপথে রয়েছি। আমি মনোনয়ন পেলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে সাধারণ মানুষকে নিয়ে (রায়গঞ্জ-তাড়াশ) আসনের উন্নয়নে কাজ করতে চাই। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। এজন্য জনসাধারণকে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews