1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সিরাজদিখান শেখরনগরে এক ব্যক্তির নামে দুই ওয়ারিশ সনদ প্রদানের অভিযোগ
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মিরপুরে যুবদলের বাবু লিটনের নেতৃত্বে বিশাল মিছিল সিরাজদিখান শেখরনগরে এক ব্যক্তির নামে দুই ওয়ারিশ সনদ প্রদানের অভিযোগ পটিয়া ও দোহাজারী হাইওয়ে থানা পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মীর মোদাচ্ছের ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার গাজীপুরে সাংবাদিক হোসাইন আলী বাবুকে হত্যার হুমকি: স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি চট্টগ্রাম নগরীর দামপাড়াতে ফ্রি চক্ষু চেক-আপ ক্যাম্প অনুষ্ঠিত লোহাগাড়ার চরম্বায় ধানি জমি দখল করে বৃক্ষ রোপনের অভিযোগ ঠাকুরগাওয়ের পীরগঞ্জ উপজেলার চান্দের হাট সীমান্তে বিএসএফকে আটক করছেন বিজিবি লোহাগড়ায় বেসরকারি শিক্ষকদের জাতীয়করণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লোহাগড়ায় জোড়া খুনকে কেন্দ্র করে প্রতিনিয়ত চলছে লুটপাট, ভাংচুর ও অগ্নিসংযোগ

সিরাজদিখান শেখরনগরে এক ব্যক্তির নামে দুই ওয়ারিশ সনদ প্রদানের অভিযোগ

  • আপডেট টাইম : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১০.০০ এএম
  • ৮ বার পঠিত

সিরাজদিখান,মুন্সিগঞ্জ প্রতিনিধি

সিরাজদিখান উপজেলার শেখরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দ্রেবব্রত সরকার টুটুল এবং ১ নং ওয়ার্ড মেম্বার আসলাম হোসেন লিওর বিরুদ্ধে টাকার বিনিময়ে একই ব্যক্তি কে দুই ধরণের ওয়ারিশ সনদ প্রদানের সূর্নিদিষ্ট অভিযোগ পাওয়া গেছে।

শেখরনগর ইউনিয়ন ৬ নং ওয়ার্ডে বসবাসকারী শেখরনগর ইউনিয়ন বিকল্প ধারার সভাপতি মিজানুর রহমান চন্দন মৃধা কে দু ভাবে এ ওয়ারিশ সনদ প্রদান করেন।
২০২২ সালের ১৭ ই এপ্রিল ইউপি চেয়ারম্যান দেবব্রত সরকার টুটুল মৃত গোলাম আম্বিয়া মৃধা পিতা মৃত আঃ মজিদ মৃধার নামে একটি ওয়ারিশ সনদ ইস্যু করেন, যেখানে তার ৫ পুত্র এবং এক মেয়ের নাম যথাক্রমে আবুল কাশেম মৃধা ,মোশাররফ হোসেন মৃধা, আজাদ হোসেন মৃধা,জুলহাস উদ্দিন মৃধা এবং মিজানুর রহমান চন্দন মৃধা বোন আমেনা বেগম।

অন্য দিকে একই ইউনিয়ন পরিষদ হতে মৃত গোলাম আম্বিয়া মৃধার ভাই ফজলুর রহমান মৃধার নামে একটি ওয়ারিশ সনদ ইস্যু করা হয় যেখানে মিজানুর রহমান চন্দন মৃধা কে তার পুত্র হিসেবে দেখানো হয়। একই ব্যক্তি দুজনের সন্তান হিসেবে দুটি ওয়ারিশ সনদ গ্রহন করেন।শেখরনগর মৌজার সিএস ৩৬০ খতিয়ানের ৪৭৭ নং দাগের ৯১ শতাংশ জমির মালিকানা নিয়ে আলী আহমেদ গং দের বিরুদ্ধে আবুল কাশেম মৃধা এবং মিজানুর রহমান চন্দন মৃধা বাদী হয়ে ২০১৪ সালে একটি দেওয়ানী মামলা দায়ের করেন

যার নং ১৫৮/১৪। উক্ত মামলার এজাহারে মিজানুর রহমান চন্দন মৃধা কে তার আপন চাচা ফজলুর রহমান মৃধার পালক পুত্র হিসেবে উল্লেখ করা হলেও মিজানুর রহমান চন্দন ফজলুর রহমান মৃধার সন্তান হিসেবে ওয়ারিশ সনদ গ্রহন করেন।

এ ব্যপারে শেখরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেবব্রত সরকার টুটুল বলেন, দুই ওয়ার্ডে দুটি সনদ দেওয়া হয়েছে। ফজলুর রহমান মৃধা এবং আম্বিয়া মৃধা দু নামেই আমি ওয়ারিশ সনদ দিয়েছি।মূলত তার জন্ম নিবন্ধন, ভোটার আইডি এবং একাডেমি সকল স্হানে ফজলুর রহমান মৃধা আছে তবে ওনি প্রকৃতই আম্বিয়া মৃধার সন্তান। ফজলুর রহমান মৃধার ওয়ারিশ সনদ টি কাগজ পত্রের ভিত্তিতে দিয়েছি, আম্বিয়া মৃধার ওয়ারিশ সনদ টি নিয়েছেন জুলহাস উদ্দিন মৃধা লালু ভাই যেখানে ১ নং ওয়ার্ড মেম্বার আসলাম হোসেন লিওর সুপারিশ ছিল, ঐখানে যে মিজানুর রহমান চন্দনের নাম আছে তা আমি দেখিনি। এটা ভুলবশত হয়ে গেছে। যদি আদালত জানতে চায় আমি জবাব দিবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews