1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সিলেটে ইউএস বাংলা’র বিরুদ্ধে মামলা 
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সিলেটে ইউএস বাংলা’র বিরুদ্ধে মামলা 

  • আপডেট টাইম : শনিবার, ২৮ আগস্ট, ২০২১, ২.০৪ এএম
  • ১৫৭ বার পঠিত

জুয়েল খাঁন,সিলেট জেলা প্রতিনিধি 

বেসরকারি এয়ারলাইন্স ইউএস বাংলার বিরুদ্ধে সিলেটে মামলা হয়েছে। সিলেট বিভাগীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে এ মামলাটি করেন ইউএস বাংলার এক যাত্রী।

বৃহস্পতিবার দুপুরে দায়ের করা মামলায় ইউএস বাংলার বিরুদ্ধে চার যাত্রী ফেলে ফ্লা্ইট নিয়ে ঢাকায় চলে যাওয়ার অভিযোগ আনেন জাহিদুল ইসলাম নামের ওই যাত্রী।

মামলার বিষয়টি নিশ্চিত করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ বলেন, ইউএস বাংলার বিরুদ্ধে একটি অভিযোগ দেওয়া হয়েছে। আমরা এখন উভয় পক্ষকে ডাকবো। দুই পক্ষের উপস্থিতিতে শুনানি হবে। শুনানির মাধ্যমে এর নিষ্পত্তি করা হবে।

অভিযোগের বিষয়টি জানিয়ে জাহিদুল ইসলামের আইনজীবী এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন বলেন, গত ১৯ আগস্ট রাত ৮ টা ২০ মিনিটে জাহিদুল ইসলাম ইউএস বাংলার উড়োজাহাজে ঢাকা যাওয়ার কথা ছিল।

কিন্তু ৮ টা ৩ মিনিটে সিলেট বিমানবন্দরে উপস্থিত হয়ে জানতে পারেন, ইউএস বাংলার উড়োজাহাজটি ইতোমধ্যে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে। এসময় কর্তৃপক্ষকে অভিহিত করলে তারা কোন সদুত্তর দিতে পারেননি।

কেবল জাহিদুল ইসলাম নয়, এসময় আরো তিনজন যাত্রীকে ফেলে যায় উড়োজাহাজটি। তাই অপর তিন যাত্রীকে সাক্ষী করে আইনি প্রতীকার চেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক বরাবর লিখিত আবেদন করা হয়েছে বলে জানান দেবব্রত চৌধুরী লিটন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews