1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সিলেটে এবার বাসায় ঢুকে গৃহবধূকে ধর্ষণ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

সিলেটে এবার বাসায় ঢুকে গৃহবধূকে ধর্ষণ

  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০, ৫.৪৪ পিএম
  • ১৬৭ বার পঠিত

সিলেট প্রতিনিধি: সিলেটে এবার ঘরে ঢুকে জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় ধর্ষক দিলওয়ার ও তার সযোগিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিলেট নগরীর শামীমাবাদ এলাকার ৪ নং রোডে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শামীমাবাদ এলাকার ওই বাসায় স্বামী ও সন্তানদের নিয়ে বসবাস করতেন ওই নারী। শনিবার সন্ধ্যায় বাসার দ্বিতীয় তলার ভাড়াটে দিলওয়ার তার দুই সহযোগিকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনার পর ওই নারীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

এদিকে, ধর্ষণের ঘটনার খবর পেয়ে রোববার সন্ধ্যায় সিলেটের লামাবাজার ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক দিলওয়ার ও তার সহযোগি হারুন মিয়াকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার নারী বাদি হয়ে আজ সোমবার সকালে সিলেটের কোতোয়ালি থানায় অভিযোগ দাখিল করলে পুলিশ তা মামলা হিসেবে রেকর্ড করে।

লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই কামাল জানিয়েছেন, দিলওয়ার ওই মহিলাকে অস্ত্রের মুখে ধর্ষণ করেছে। খবর পেয়ে পুলিশ দিলওয়ার ও তার সহযোগিকে গ্রেপ্তার করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews