1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সিলেটে চিকিৎসক-পুলিশসহ ৬৬ জনের করোনা শনাক্ত
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সিলেটে চিকিৎসক-পুলিশসহ ৬৬ জনের করোনা শনাক্ত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ৮.১৭ এএম
  • ২০৩ বার পঠিত

সিলেট প্রতিনিধি: সিলেটে আরো ৬৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার সিলেটের দুটি ল্যাবে তাদের করোনা শনাক্ত হয়। এরমধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫২ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১৪ জন।

এ নিয়ে জেলায় করোনাভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮৬৯ জন।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক হিমাংশু লাল রায় জানান, সোমবার ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৫২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এরমধ্যে বেশ কয়েকজন চিকিৎসক এবং পুলিশ রয়েছেন।

তিনি আরো জানান, নতুন শনাক্ত হওয়াদের মধ্যে সদর উপজেলার ৩৮ জন, জৈন্তাপুর উপজেলার ৪ জন, ফেঞ্চুগঞ্জের একজন, গোয়াইনঘাট উপজেলার একজন, দক্ষিণ সুরমার উপজেলার দুইজন, জকিগঞ্জ উপজেলার একজন। এছাড়াও সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আরো ৫ জনের করোনা শনাক্ত হয়েছে বলেও জানান তিনি।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে সোমবার ১৭৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে সুনামগঞ্জ জেলার ১৪ জন আর সিলেট জেলার ১৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়।

সোমবার নতুন ৬৬ জন নিয়ে সিলেট জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮৬৯ জন। মারা গেছেন ৭১ জন। এছাড়া এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫৪৭ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews