1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সিলেটে বিপুল পরিমাণ নাসির বিড়ি ও মাদক উদ্ধার 
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সিলেটে বিপুল পরিমাণ নাসির বিড়ি ও মাদক উদ্ধার 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১১.০১ পিএম
  • ১৮৩ বার পঠিত
সিলেটে বিপুল পরিমাণ নাসির বিড়ি ও মাদক উদ্ধার
জুয়েল খাঁন,জেলা প্রতিনিধি সিলেট

সিলেটের কানাইঘাটে একাধিক অভিযান চালিয়ে ২ লক্ষ ১০ হাজার আমদানি নিষিদ্ধ শেখ নাসির বিড়ি এবং ১০ বোতল অফিসার চয়েজ মদ সহ আধা কেজি গাজা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার (২৬ জুলাই) রাত অনুমান সাড়ে ১১টায় জেলা গোয়েন্দা শাখা উত্তরের অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে ডিবির টিম উপজেলার বীরদল এলাকায় চোরাচালান পাচারের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চেকপোস্ট পরিচালনা করে, এ সময় একটি পিকআপে থাকা কয়েকজন চোরাকারবারি চলন্ত গাড়ি থেকে লাফ দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে পিকআপ তল্লাশি করে আমদানি নিষিদ্ধ ২ লাখ ১০ হাজার শলাকা ভারতীয় নাসির বিড়ি উদ্ধার করে।

উদ্ধারকৃত নাসির বিড়ি আনুমানিক বাজার মূল্য ৪ লক্ষ ২০ হাজার টাকা। একইসাথে চোরাচালান পরিবহন করা পিকআপ গাড়ি টি জব্দ করে পুলিশ। এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা উত্তর এর এসআই নিতাই লাল রায় বাদী হয়ে কানাইঘাট থানা বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে।

অপরদিকে রাত ৯টায় জেলা গোয়েন্দা শাখা উত্তরের এসআই মিজানুর রহমান সরকার নেতৃত্বে কানাইঘাট থানাধীন আগফৌদ নারায়নপুর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী খাইরুল ইসলামের বসতবাড়িতে অভিযান চালায় অপর একটি টিম।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে খয়রুল পালিয়ে যায়। পরে আশপাশের লোকজনের উপস্থিতিতে বসতবাড়ি তল্লাশি করে প্রতিটি ৭৫০ মি.লি. করে ১০ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ এবং আধা কেজি গাঁজা উদ্ধার করে। পলাতক আসামি খয়রুল ইসলামের বিরুদ্ধে ইতোপূর্বে মাদকব্যবসার অভিযোগে চারটি মামলা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় এসআই মিজানুর রহমান সরকার বাদী হয়ে পলাতক আসামির বিরুদ্ধে কানাইঘাট থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফুর রহমান।

তিনি জানান- সীমান্ত এলাকায় চোরাচালান ও মাদক ব্যবসা বন্ধ করতে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে ডিবি নিয়মিত অভিযান করে আসছে, এরই ধারাবাহিকতায় গতকাল কানাইঘাট থানায় একাধিক অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়ি, অফিসার চয়েজ মদ এবং গাঁজা উদ্ধার করেছে ডিবি। উক্ত ঘটনায় পলাতক আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews