1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সিলেটে বেসামাল করোনায় আরও ১০ মৃত্যু,শনাক্ত ৪৪০ 
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

সিলেটে বেসামাল করোনায় আরও ১০ মৃত্যু,শনাক্ত ৪৪০ 

  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ২.০৪ এএম
  • ১৪১ বার পঠিত
সিলেটে বেসামাল করোনায় আরও ১০ মৃত্যু,শনাক্ত ৪৪০
জুয়েল খাঁন,জেলা প্রতিনিধি সিলেট

সিলেটে করোনা আক্রান্ত হয়ে আরও ১০ জনের প্রাণহানি হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৪৪০ জনের। নতুন করে মৃত্যুবরণ করাদের মধ্যে ৬ জনই সিলেটের। আর ৩ জন মৌলভীবাজারের ও ১ জন সুনামগঞ্জের বাসিন্দা। একই সময়ে নমুনা পরীক্ষা করা হয়েছিলো ১২২৩ টি। সে হিসেবে শনাক্তের হার ৩৫ দশমিক ৯৮ শতাংশ।

রোববার (২৫ জুলাই) সকালে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালকের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যমতে নতুন আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ২৪৩ জন, সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২৩ জন, সুনামগঞ্জের ৭৮ জন, হবিগঞ্জের ৬৩ জন এবং মৌলভীবাজারের ৩৩ জনের করোনা শনাক্ত হয়।

এদিকে নতুন মৃত্যুবরণ করা ১০ জন নিয়ে বিভাগের চার জেলায় মিলে মোট প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ৬১৭ জন। যার অধিকাংশই সিলেট জেলার ৪৯১ জন, সুনামগঞ্জের ৪৪ জন, হবিগঞ্জের ২৮ জন, এবং মৌলভীবাজারের মোট ৫৩ জনের প্রাণহানি হয়েছে।

অপরদিকে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালকের কার্যালয়ের দেওয়া তথ্যমতে নতুন শনাক্তদের নিয়ে বিভাগে করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৫ হাজার ৬ ৪৬ জন। যার অর্ধেকের বেশি সিলেট জেলার বাসিন্দা ১৯ হাজার ৯ শত ৫০ জন, সুনামগঞ্জের ৩ হাজার ৯ শত ৭৯ জন, হবিগঞ্জের ৪ হাজার ৮১ জন, মৌলভীবাজারের ৪ হাজার ৭ শত ১৪ জন এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ২ হাজার ৯ শত ২২ জনের করোনা শনাক্ত হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ৪৭৩ জন। আর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৫১ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews