1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সুনামগঞ্জে করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সুনামগঞ্জে করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ২৮ জুন, ২০২০, ৪.৫০ পিএম
  • ১৯৫ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি:  সুনামগঞ্জে করোনাভাইরাসের উপসর্গ জ্বর–শ্বাসকষ্ট নিয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে সিলেটে করোনা রোগের চিকিৎসাকেন্দ্র শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে গৌতম চন্দ (৫০) নামের ওই ব্যবসায়ীর মৃত্যু হয়।
গৌতম চন্দ সুনামগঞ্জ পৌর শহরের মুক্তারপাড়া এলাকার গণেশ চন্দের ছেলে।
গৌতম চন্দের চাচাতো ভাই মুহিত লাল চন্দ জানান, তাঁর ভাইয়ের ডায়াবেটিসের সমস্যা ছিল। গত শুক্রবার সকালে তাঁর জ্বরসহ শারীরিক সমস্যা দেখা দেওয়ায় তাঁকে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। কিন্তু করোনাভাইরাসের উপসর্গ থাকায় সেখান থেকে তাঁকে পাঠিয়ে দেওয়া হয় সিলেটে। পরে বিকেলে ভাইকে সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়।
মুহিত লাল আরও জানান, হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার পর গৌতম চন্দ কিছুটা সুস্থ হয়ে ওঠেন। রোববার সকালে হঠাৎ করেই তাঁর অবস্থার অবনতি হয়। পরে আজ বেলা সাড়ে ১১টায় তিনি মারা যান। করোনাভাইরাস পরীক্ষার জন্য গৌতম চন্দের নমুনা নেওয়া হয়েছে। তিনি জানান, ভাইয়ের মৃত্যুর বিষয়টি সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতকে অবহিত করেছেন।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, ‘গৌতম চন্দের করোনাভাইরাসের উপসর্গ থাকায় প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনেই তাঁর শেষকৃত্য সম্পন্ন করার জন্য পরিবারকে পরামর্শ দিয়েছি।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews