1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সোনারগাঁওয়ে স্কুল শিক্ষকসহ ৪ জনকে কুপিয়ে জখম
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সোনারগাঁওয়ে স্কুল শিক্ষকসহ ৪ জনকে কুপিয়ে জখম

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ৯.৩২ এএম
  • ১৮২ বার পঠিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর দরগাবাড়ি গ্রামে সোমবার প্রতিপক্ষের লোকজন এক স্কুল শিক্ষকসহ তার পরিবারের ৪ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্নকভাবে আহত করেছে।

আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের দরগাবাড়ি গ্রামের সাদিপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল আজিজ মাস্টারের সঙ্গে একই গ্রামের রফিকের ছেলে মোমেন ও শাহজালালের র্দীঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

এ বিরোধের জের ধরে সোমবার সকালে পূর্বপরিকল্পিত ভাবে মোমেন ও শাহ জালালের নেতৃত্বে ৫/৭ জনের একটি দল দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে স্কুল শিক্ষক আব্দুল আজিজ মাস্টারের বাড়িতে হামলা চালায়।

এসময় হামলাকারীরা আব্দুল আজিজ মাস্টার, তার স্ত্রী আছিয়া বেগম, ছেলে রাজ্জাক ও মহসিনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করে।

এ সময় হামলাকারীরা বাড়ি-ঘরে ব্যাপক ভাঙচুর চালায়। লুটপাট করে নিয়ে যায় বাড়ির মূল্যবান বিভিন্ন জিনিসপত্র। এ ঘটনায় সোমবার রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) মো. শরিফ আহম্মেদ জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews