1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সৌদির ১০ মসজিদে নামাজ স্থগিত
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

সৌদির ১০ মসজিদে নামাজ স্থগিত

  • আপডেট টাইম : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১, ১.৫৭ পিএম
  • ২২২ বার পঠিত

মহামারি করোনাভাইরাসের কারণে সৌদি আরবের ১০ মসজিদে নামাজ পড়া সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। মধ্যপ্রাচ্যভিত্তিক গণমাধ্যম আল আরাবিয়া জানায়, মসজিদে প্রার্থনাকারী ও কর্মরতদের কোভিড-১৯ তথা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার প্রতিবেদনের প্রেক্ষিতে দেশটির ইসলামিক দাওয়াহ ও দিকনির্দেশনা মন্ত্রণালয় এ ঘোষণা দিয়েছে। 

খবরে বলা হয়, সৌদি আরবের আল-দালাম অঞ্চলের মসজিদ বিভাগের পরিচালক ও মসজিদে কর্মরত ৬ কর্মীর করোনা পজিটিভ হওয়ার প্রেক্ষিতে এসব মসজিদে নামাজ পড়া বন্ধ করে দেওয়া হয়।

দেশটির ইসলামিক দাওয়াহ ও দিকনির্দেশনা মন্ত্রণালয় গত ৮ ফেব্রুয়ারি (সোমবার) এক প্রতিবেদনে জানায়, দুই দিনের মধ্যে তারা রিয়াদ অঞ্চলের ৫টি মসজিদ, হরাইমোলাহ অঞ্চলের ৩টি মসজিদ এবং আল-আফলাজ ও আল-দালাম অঞ্চলের ১টি করে মসজিদে নামাজ পড়া বন্ধ করে দিয়েছে।

এ ছাড়া দেশটির উত্তরাঞ্চলীয় সীমান্তবর্তী ৩টি মসজিদ, আল-বাহা অঞ্চলের আল-মান্দাকে ১টি মসজিদ এবং পূর্বাঞ্চলীয় প্রদেশ দাম্মামের একটি মসজিদে নামাজ পড়া বন্ধ করার তালিকায় রয়েছে।

উল্লিখিত মসজিদগুলোতে জীবাণুমুক্তকরণের জন্য ২৪ থেকে ৪৮ ঘণ্টা সময় নির্ধারণ করে দিয়েছে মন্ত্রণালয়। প্রত্যেক অঞ্চলের মসজিদ শাখা, প্রাদেশিক শাখা ও জাতীয় সংস্থাগুলো এ জীবাণুমুক্তকরণ কার্যক্রম গ্রহণ করবে। জীবাণুমুক্তকরণ কাজের সমন্বয় করবে দেশটির মসজিদ বিভাগ, স্বাস্থ্য বিভাগ ও আঞ্চলিক (মেয়র) নগর বিভাগ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews