1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
স্বাধীন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এপি হাউজ স্টার অ্যাওয়ার্ড সিজন ২, ২০২৪ স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

স্বাধীন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১, ২.১২ এএম
  • ১৯৩ বার পঠিত

বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের বেলতলী হাফেজিয়া (আবাসিক বিভাগ) মাদ্রাসার ছাত্র স্বাধীন হত্যার সুষ্ঠ তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকার জনগণ। উপজেলার আমতলী বন্দরে বিক্ষুব্ধ এলাকাবাসী আজ বৃহস্পতিবার  মানববন্ধনের আয়োজন করে।

বৃহস্পতিবার  অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সুষ্ঠ তদন্ত সাপেক্ষে এ ঘটনায় জড়িত আসামিদের গ্রেপ্তার ও তাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধনে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অনেক শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন সামাজিক সংগঠন

উপজেলার কিচক বেলতলি হাফেজিয়া মাদ্রাসার টয়লেটের পাশ থেকে ৮ বছর বয়সী স্বাধীন শেখ নামে হেফজ বিভাগের এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত স্বাধীন উপজেলার আমতলী (মাঝপাড়া) গ্রামের সুপারি ব্যবসায়ী আলম মিয়ার ছেলে।

নিহত স্বাধীনের নানা নজরুল মিয়া জানান, শনিবার বিকেল থেকেই স্বাধীন নিখোঁজ ছিল। মাদরাসার শিক্ষকরাও কোন সদুত্তর দিতে পারেন না। শনিবার বিকেল থেকে স্বাধীন নিখোঁজ থাকলেও মাদ্রাসার দায়িত্বপ্রাপ্ত আবাসিক শিক্ষক এর কোন তোয়াক্কা করেননি। এলাকাবাসী সূত্রে জানা যায়, শিশু টিকে হত্যা করা হয়েছে।

স্বাধীন শেখ এর পিতামাতার দাবী যে তাদের সন্তানকে হত্যা করা হয়েছে এবং এই হত্যা কান্ড ধামাচাপা দিতে ষড়যন্ত্র করছে একদল কুচক্রী মহল।
নিহত স্বাধীনের বাবা আলম মিয়া বলেন, মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন আমার শিশু সন্তান হত্যার সুষ্ঠ তদন্ত ও বিচার চাই।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি শহীদুল ইসলাম শহীদ, যুবলীগ নেতা শেখ কবির বকুল, মিজানুর রহমান মজনু, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বকুল মিয়া, সাঃ সম্পাদক আহম্মদ শেখ, উপজেলা আওয়ামী লীগ নেতা দুলাল প্রধান, হাকিম, মানিক,রিংকু, পেসকার সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews