1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
স্বামীকে হত্যার পর ঘরে মাটি চাপা দেয়ার অভিযোগে স্ত্রীর স্বীকারোক্তি
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

স্বামীকে হত্যার পর ঘরে মাটি চাপা দেয়ার অভিযোগে স্ত্রীর স্বীকারোক্তি

  • আপডেট টাইম : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪, ২.২৭ পিএম
  • ২৪ বার পঠিত

মোঃ শরিফুল মোল্লা নড়াইল জেলা প্রতিনিধি

নড়াইল সদর উপজেলায় স্ত্রীর বিরুদ্ধে স্বামী শিমুল গাজীকে (৪০) হত্যা করে ঘরের মধ্যে মাটি চাপা দেবার অভিযোগ উঠেছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) এক সপ্তাহ পর বিকেলে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী পলি বেগম ও প্রতিবেশী আজাদ শেখকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। নড়াইল সদরের কাইজদাহ গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা গেছে, নড়াইল সদর থানার শেখাটি ইউনিয়নের কাইজদাহ গ্রামের মৃত আবদুল্লাহ গাজীর পূত্র কৃষক শিমুল গাজী দ্বিতীয় স্ত্রী পলি বেগমকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করতো। গত ২ সেপ্টেম্বর শিমুল নিঁখোজ হয়। শিমুলের ছোট ভাই ইমরুল ইসলাম নিঁখোজের বিষয়টি জানার পর গত শনিবার স্থানীয় শেখাটি পুলিশ ফাঁড়িতে অভিযোগ দেবার দু’দিন পর সোমবার পলির ঘরের মধ্যে এক কোনায় নতুন মাটি দেখতে পেয়ে সন্দেহ হয়। পরে তিনি বিষয়টি পুলিশ ফাঁড়িতে এসে কর্তব্যরত পুলিশকে জানালে পুলিশ ঘরের মাটি খুঁড়ে শিমুলের লাশ উদ্ধার করে। জানা গেছে, পলির কোনো সন্তান ছিল না।

শিমুলের ভাই ইমরুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে ভাবী পলির সাথে ভাই শিমুলের বন্ধু ঘের ব্যবসায়ী আজাদ শেখের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। রাত ৯-১০ টা পর্যন্ত তারা একসাথেই থাকতো। তিনি ভাই হত্যার সাথে জড়িতদের বিচার দাবি করেন।

এ বিষয়ে স্থানীয় শেখাটি ইউপি সদস্য নাসির উদ্দিন বলেন, পলি বেগম তার স্বামী শিমুল গাজীকে হত্যা করে নিজের ঘরের মধ্যে মাটি ও বালুর বস্তা দিয়ে মাটি চাপা দিয়ে রাখে। পলি স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে বলে সে পুলিশকে জানিয়েছে এবং এ সময় প্রতিবেশী আজাদ শেখ (৪০) তাকে সহায়তা করেছে বলে জানান। ঘটনার কারণ সম্পর্কে তিনি সঠিক কিছু বলতে পারেননি।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো সাইফুল ইসলাম বলেন, ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিমুলের স্ত্রী পলি বেগম ও প্রতিবেশী আজাদ শেখকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে আনা হয়েছে। পলি স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে কিনা এমন প্রশ্নে বলেন, তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এই মুহূর্তে এর বেশী কিছু বলা সম্ভব নয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews