1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
স্বাস্থ্যঝুঁকি ও জীবনঝুঁকি থেকে নিরাপদে রাখতে দায়িত্বকর্তব্যে অটল বাংলাদেশ সেনাবাহিনী
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

স্বাস্থ্যঝুঁকি ও জীবনঝুঁকি থেকে নিরাপদে রাখতে দায়িত্বকর্তব্যে অটল বাংলাদেশ সেনাবাহিনী

  • আপডেট টাইম : শনিবার, ৩১ জুলাই, ২০২১, ৯.৫৪ পিএম
  • ১৮৮ বার পঠিত

স্বাস্থ্যঝুঁকি ও জীবনঝুঁকি থেকে নিরাপদে রাখতে দায়িত্বকর্তব্যে অটল বাংলাদেশ সেনাবাহিনী

ইমাম হোসেন জীবন ক্রাইম রিপোর্টার চট্টগ্রামঃ

করোনা কাল থাবা থেকে রক্ষার্থে লকডাউনে পরিবহনে যাত্রী চলাচলে সাধারণ জনগনকে স্বাস্থ্যঝুঁকি ও জীবন ঝুঁকি থেকে নিরাপদে রাখতে দায়িত্বকর্তব্যে অটল বাংলাদেশ সেনাবাহিনী।

আজ কড়াকড়ি লকডাউনের ৯ ম দিনেও,৩০জুলাই বিকাল ৫টায়,নগরীর বায়োজিদ বোস্তামি সংলগ্ন,চা বোর্ডের সামনে বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ডিভিশন এর চৌকস দল দায়িত্ব কর্তব্যকালে ব্যাস্ত হয়ে পড়ে। এছাড়াও লকডাউনে চট্টগ্রাম জেলার বিভিন্ন প্রবেশপথ ও গুরুত্বপূর্ণ ষ্টেশন,জংশনে আজ ৯ ম দিনেও দায়িত্বে বহাল আছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এছাড়াও মাঠে রয়েছে পুলিশ,র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও আনসার সদস্যরা। এদিকে, নগরে সেনাবাহিনী, র‍্যাব,বিজিবি, পুলিশের সঙ্গে রয়েছেন ১২জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। উপজেলা পর্যায়ে নেতৃত্ব আছেন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনাররা (ভূমি)।চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুকসহ সংশলিষ্ট দায়িত্বশীল আরো অনেকেই।

করোনা হতে নিরাপদ জীবনযাপনে মহামারী পরিস্থিতি মোকাবিলা ও রক্ষার্থে,সে লক্ষ্যে সেনাবাহিনীর চৌকস দল দায়িত্ব পালনে ১২টি ভাগে বিভক্ত হয়ে নগরীর গুরুত্বপূর্ণ ষ্টেশন,জংশন ও এলাকায় সরাসরি উপস্থিত হয়ে কাজ করছে।জনগণকে সাস্থ্য সচেতন করতে সহায়তা করে যাচ্ছে দায়িত্বকর্তব্য পালন করছে কঠোর ভাবে।
করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় আগের সব বিধি-নিষেধ ও নিত্যনতুন কার্যক্রমের বিধি-নিষেধ আরোপ করা হয়েছে।
সেই লক্ষ্যে বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করছে গর্বিত সেনাসদস্য ও তৎসংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। শুরু হতে এখন পর্যন্ত বৃহৎজনস্বার্থে,লকডাউন সচলে অনন্য ভুমিকা পালনে অগ্রগামী সকল সদস্যবৃন্দ।

এছাড়াও,দেশের যে কোন দুর্যোগ-দুর্দিনের মোকাবেলায় দূঃসাহসী দায়িত্বে পালনে আছে বাংলাদেশ সেনাবাহিনীর সফলতার উজ্জ্বল ইতিহাস।
জনস্বার্থে অত্র বাহিনীর আরও রয়েছে সুনাম-সম্মান অর্জনের বর্ণাঢ্য নজির বিহীন রাষ্ট্র নিয়ন্ত্রণের ইতিহাসও। জনগণের আস্থা-ভরসা প্রতীক হয়ে,চীর স্বরণীয় হয়ে ঠাঁই করে নিয়েছে লাখো মানুষের হৃদয়ের গভীরে।যার আরেক নাম দেশপ্রিয় সূর্যসন্তান দেশপ্রেমিক সেনাবাহিনী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews