1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
হরিরামপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

হরিরামপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান

  • আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০, ১২.০৮ এএম
  • ২১৩ বার পঠিত

 

সাগর হোসেন রনি, হরিরামপুর প্রতিনিধি 

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কান্ঠাপাড়া ও বলড়া বাজারে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে লাইসেন্স নবায়ন না করে ঔষুধ বিক্রয় করার অপরাধে ঔষধ আইন, ১৯৪০ এর আওতায় নাইম হোসেনকে ২০০০টাকা, সঞ্চয় কুমার শীলকে ২০০০টাকা, মনির চৌধুরী ১০০০ টাকা, সাইফুল ইসলামকে ২০০০ টাকা ও বুলবুল ইসলামকে ২০০০ টাকা জরিমানা করা হয়েছে।

আজ ২৩ আগস্ট (রবিবার) বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৬.৩০ টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযানে কারোনাকালীন চলতি সময়ে মাস্ক ব্যবহার না করে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করায় জুয়েল, মনির, মীর ফয়েজ ও চঞ্চল মিয়াকে দন্ডবিধির ১৮৬০ এর ২৬৯ ধারায় ১০০০ টাকা জরিমানা করা হয়েছে।

উল্লখ্য, এই অভিযানকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে ২০ জনকে মাস্ক দেওয়া হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. বিল্লাল হোসেন। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেছে হরিরামপুর থানা পুলিশ।

এ ব্যাপারে সহকারী কমিশনার(ভূমি) মো. বিল্লাল হোসেন জানান, হরিরামপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনাকালীন সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ হচ্ছে। জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি নিশ্চিত করেন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews