1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
হাসপাতালে রূপান্তরের প্রতিবাদে বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন  নওগাঁর সাপাহারে ৫৯ জন ভূয়া দাখিল পরীক্ষার্থী বহিষ্কার, প্রতিষ্ঠান প্রধানদের বিরুদ্ধে মামলা ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : মোঃ লিটন মাদবর বিল্লাল  ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : আনোয়ার হোসেন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে ভাষা শহীদদের স্বরনে শ্রদ্ধাঞ্জলি : হাসান মন্ডল 

হাসপাতালে রূপান্তরের প্রতিবাদে বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১২.৫০ পিএম
  • ৭২ বার পঠিত

চট্টগ্রাম ব্যুরো

বাংলাদেশ রেলওয়ে বক্ষব্যাধি হাসপাতাল (সিআরবি, চট্টগ্রাম) জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাধ্যমে চট্টগ্রাম বিভাগীয় কর্মচারী হাসপাতালে রূপান্তর করার সিদ্ধান্তের প্রতিবাদে সিআরবিতে বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম, সংগ্রাম পরিষদের প্রধান সমন্বয়কারী, মাস্টার ও কর্মচারী ইউনিয়নের সভাপতি বর্ষিয়ান নেতা মোখলেসুর রহমান। রেল শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত সম্পাদক ইমাম হোসেনের উজ্জ্বল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম, ফরহাদ চৌধুরী অর্থ সম্পাদক জাকারিয়া পিন্টু, দপ্তর সম্পাদক এসএম জাহাঙ্গীর, সহ – সাংগঠনিক সম্পাদক শেখ জামাল আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদিকা সচি দেবনাথ সহ রেল শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ, শাখা নেতৃবৃন্দ ও সিআরবি ও পাহাড়তলী মেডিকেল শাখার নেতৃবৃন্দ।

এই সময় বক্তারা বলেন, বাংলাদেশ রেলওয়ে বক্ষব্যাধি হাসপাতাল (সিআরবি, চট্টগ্রাম) জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাধ্যমে চট্টগ্রাম বিভাগীয় কর্মচারী হাসপাতালে রূপান্তর করা যাবেনা। শ্রমিকদের এই হাসপাতাল নিয়ে কেউ ষড়যন্ত্র বা রেল থেকে সরানোর চেষ্টা করলে তা রেলের কর্মচারী ও শ্রমিকদের ঐক্যবদ্ধতায় প্রতিহত করা হবে। বিক্ষোভ মিছিল শেষে জিএম পূর্ব মহোদয়ের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews