1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
হিলি ইমিগ্রেশন চেকপোস্টে পাসপোর্টে যাত্রী পারাপার
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

হিলি ইমিগ্রেশন চেকপোস্টে পাসপোর্টে যাত্রী পারাপার

  • আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১, ১১.৪৫ পিএম
  • ১১২ বার পঠিত

নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-

Facebook Twitter share
দীর্ঘ ১৪ মাস বন্ধ থাকার পর রোববার থেকে আবারো চালু হলো হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে পাসপোর্টে যাত্রী পারাপার। পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিদ্ধান্ত মোতাবেক এই ব্যবস্থা নেয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

Surjodoy.com
দেশে করোনা সংক্রমণ শনাক্তের পর গত বছরের ২৩ মার্চ থেকে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে পাসপোর্টে যাত্রী পারাপার বন্ধ হয়ে যায়। এতে চিকিৎসাসহ বিভিন্ন জরুরি কাজে ভারতগমন ইচ্ছুক রোগী ও সাধারণ মানুষ বিপাকে পড়ে।

The Daily surjodoy
হিলি ইমিগ্রেশন কর্তৃপক্ষ জানিয়েছেন, ভারত থেকে যে সমস্ত পাসপোর্ট যাত্রী দেশে প্রবেশ করবে তাদেকে হিলিতে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হবে। এজন্য স্থানীয় সিপি রোডে এম এম হোটেল বুকিং দেয়া হয়েছে। কোনো অসুস্থ যাত্রী দেশে প্রবেশ করলে তাদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

The Daily surjodoy
এ ব্যাপারে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সকল ব্যবস্থা সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-এ-আলম সিদ্দিকি। তিনি জানান, স্বাস্থ্য বিভাগের একটি মেডিক্যাল টিম সার্বক্ষণিক ইমিগ্রেশন চেকপোস্টে যাত্রীদের স্বাস্থ্যের বিষয়টি দেখভাল করবে। ভারত থেকে আগত যাত্রীদের স্বাস্থ্যের যাবতীয় বিষয় তারা পর্যবেক্ষণ করবেন।

The Daily surjodoy
উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, ভারতে প্রায় এক হাজারের অধিক বাংলাদেশী দেশে ফেরার অপেক্ষায় আটকা পড়ে আছে। ভারতে আটকা পড়া এই এসব বাংলাদেশীকে হিলিসহ দেশের তিনটি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফিরে আনা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews