1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
হৃতিকের জন্য অভিনয় ছাড়তে চেয়েছিলেন কারিনা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ সাংবাদিক নয়নের উপর হামলার প্রতিবাদে সারাদেশে মানববন্ধন 

হৃতিকের জন্য অভিনয় ছাড়তে চেয়েছিলেন কারিনা

  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ১০.৪৮ পিএম
  • ১২৫ বার পঠিত

সিজুল হক মিনা প্রতিনিধিঃ

কাভি খুশী কাভি গাম, মুজসে দোস্তি কারোগি, মে প্রেম কি দিওয়ানির মত হিট সিনেমাগুলোতে জুটি বেঁধেছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা হৃতিক রোশন এবং কারিনা কাপুর খান।

সিনেমা ইন্ডাস্ট্রিতে জুটি প্রথা হরহামেশাই চলে আসছে। জুটি একবার দর্শকপ্রিয়তা পেয়ে গেলে, তাদের যেন ছাড়তেই চায় না ভক্তরা। আর তেমনই জুটি ছিলেন বলিউডের এই দুই তারকা। তবে শুধুই যে পর্দার জুটি ছিলেন তারা তেমনও কিন্তু নয়। এক সময়ে এই দুইজনের সম্পর্ক নিয়ে নিয়মিতই চর্চা হতো। কারিনা কাপুর তখনও ‘খান’ হয়ে ওঠেননি।

তবে হৃতিক ছিলেন বিবাহিত। গুঞ্জন রয়েছে, হৃতিকের প্রেমে কারিনা এতটাই মগ্ন ছিলেন যে নিজের প্রায় সব কিছুই ভুলতে বসেছিলেন। এমনকি হৃতিকের জন্য অভিনয় পর্যন্ত ছেড়ে দিতে রাজি ছিলেন অভিনেত্রী।

২০০১ সালে করন জোহর পরিচালিত ‘কভি খুশি কভি গাম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন হৃতিক-কারিনা। এরপরই তাদের কাছে আসার গল্প শুরু হয়। এরপরে একাধিক ছবিতে একসঙ্গে জুটি বেঁধে কাজ করেন তারা। ছবিগুলি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও হৃতিক-কারিনার সম্পর্ক গাঢ় হতে থাকে। পেশাগত সম্পর্কের বাইরেও বাড়তে থাকে ঘনিষ্ঠতা। তবে ঠিক সেই সময়ে দু’জনের মাঝখানে এসে দাঁড়ায় হৃতিকের পরিবার।

হৃতিকের জীবন থেকে সরে যেতে অনুরোধ করা হয় কারিনাকে। পরবর্তীকালে কারিনা অবশ্য এই সব কিছুকেই গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন।

সেই সময় এক সাক্ষাৎকারে কারিনা বলেছিলেন, আমার খুব চিন্তা হতো এই ভেবে যে এই গুঞ্জন হৃতিকের দাম্পত্যে প্রভাব ফেলতে পারে। আমারও পেশাগত ক্ষেত্রে ক্ষতি হতে পারত।

মাঝে কেটে গেছে এক দশক। আর একসঙ্গে ছবি করেননি বেবো-ডুগ্গু। তবে কারিনার স্বামী সাইফ আলি খানের সঙ্গে একটি ছবিতে দেখা যাবে হৃতিককে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews