1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
হোসেনপুরের ৬ ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ প্রার্থীর মনোনয়ন পত্র জমা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

হোসেনপুরের ৬ ইউপিতে চেয়ারম্যান পদে ২৮ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ৩.১১ এএম
  • ১৯৭ বার পঠিত
শামীম সরকার নিজস্ব প্রতিবেদক
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ৬টি ইউনিয়নে মোট ৩০৮ জন প্রার্থী মনোয়ন পত্র জমা দিয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ২৮ জন, সংরক্ষিত আসনে নারী সদস্য পদে ৬৯ জন ও সাধারণ আসনে সদস্য পদে ২১১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
৪র্থ দফায় আগামী ২৬ ডিসেম্বর হোসেনপুর উপজেলার ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ তারিখ ছিল বৃহস্পতিবার (২৫ নভেম্বর)।
মনোনয়ন যাচাই-বাছাই হবে ২৯ নভেম্বর (সোমবার)। প্রত্যাহারের শেষ দিন ৬ ডিসেম্বর।
নির্বাচনে জিনারী ও সিদলা ইউনিয়নে উপজেলা নির্বাচন অফিসার উত্তম কুমার দাস, গোবিন্দপুর ও আড়াইবাড়িয়া ইউনিয়নে সমাজসেবা অফিসার এহসানুল হক, সাহেদল ও পুমদী ইউনিয়নে কৃষি অফিসার মো. ইমরুল কায়েস রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন।
তাদের কার্যালয় থেকে জানা যায়, চেয়ারম্যান পদে জিনারী থেকে মো. শাহজাহান সরকার, মো. আজহারুল ইসলাম-১, আজহারুল ইসলাম-২, মো. আজহারুল ইসলাম-৩, মো. ইমতিয়াজ আকন্দ ও মো. সালাহ উদ্দিন হীরা এই ৬ জন স্বতন্ত্র এবং মো. আ. সালাম আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।
সিদলা ইউনিয়ন থেকে মো. কফিল উদ্দিন, আব্দুল করিম, মোহাম্মদ আলী ও মো. আহাদুল ইসলাম এই ৪জন স্বতন্ত্র এবং মো. কামরুজ্জামান কাঞ্চন আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।
গোবিন্দপুর ইউনিয়নে মো. আবদুর রহমান, মো. আবুল কাসেম রতন, ফরিদ উদ্দিন মাসুদ ও মো. শফিকুল ইসলাম হিমেল এই ৪জন স্বতন্ত্র, মো. ইব্রাহিম ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী এবং মোহাম্মদ সাইদুর রহমান আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।
আড়াইবাড়িয়া ইউনিয়নে মো. খুর্শিদ উদ্দিন স্বতন্ত্র ও মো. মোছলেহ উদ্দিন আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।
সাহেদল ইউনিয়নে শিল্পপতি মো. ফিরোজ স্বতন্ত্র, শাহ্ মাহবুবুল হক আওয়ামী লীগ প্রার্থী ও মো. ফারুক মিয়া ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।
পুমদী ইউনিয়নে নাজিরুল হায়দার, মো. কাঞ্চন মিয়া, মো. মাহবুবুল হাসান ও মোশারফ হোসেন এই ৪জন স্বতন্ত্র এবং আ. কাইয়ুম আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews