1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
হোসেনপুরে বিদ্যুৎ স্পৃষ্টে লাইনম্যানের মৃত্যু
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

হোসেনপুরে বিদ্যুৎ স্পৃষ্টে লাইনম্যানের মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ৩ জুন, ২০২৩, ১২.৪৮ এএম
  • ৮২ বার পঠিত

তৌহিদুল ইসলাম সরকার, স্টাফ রিপোর্টার:

 

বৈদ্যুতিক লাইনে কাজ করার সময় অসাবধানতাবসত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল হাদি মিয়া নামে এক বৈদ্যুতিক লাইনম্যানের মৃত্যু হয়েছে।

 

কিশোরগঞ্জের-হোসেনপুরে (শুক্রবার) সকাল ১০ টার দিকে পৌরসভার কোর্ট মসজিদ এলাকায় কাজ করার সময় এ দুঘর্টনা ঘটে।

 

নিহত হাদি মিয়া জেলার পাগলা থানার চর শাখঁচুড়া গ্রামের ফরজুল মিয়ার ছেলে।

 

জানা যায়, কোর্ট মসজিদের পাশে বৈদ্যুতিক খুঁটিতে কাজ করার সময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাদি মিয়া নামের ওই লাইনম্যান বেল্ট বাঁধা অবস্থায় খুঁটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আটকে যায়।

 

সেখানেই বিদ্যুৎ স্পৃষ্ট পুড়তে থাকে তার দেহ। স্থানীয়রা দেখে ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে হোসেনপুর ও কিশোরগঞ্জ স্টেশনের ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এদিকে, এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে নিহত হাদি মিয়ার এলাকার লোকজন কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির হোসেনপুর উপকেন্দ্রে ভাঙচুর করার চেস্টা করে। পরে হোসেনপুর থানা পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণে আনে।

 

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews