1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
১৭ বছর সংসার কিন্তু যৌতুকের জন্য স্ত্রীকে মাথা ন্যাড়া করে দিল স্বামী অত পর গ্রেফতার
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফ্লাইওভারে গাড়িতে আগুন কোরবানির ঈদকে সামনে রেখে অস্থির চট্টগ্রামের মসলার বাজার বরগুনা উপজেলার হলদিয়া ও গুলিশাখালী ইউনিয়ন ভেঙ্গে নতুন ৫ ইউনিয়ন করার দাবী এলাকাবাসীর রাউজানে বড় ভাইয়ের হাতে আপন ছোট ভাই খুন

১৭ বছর সংসার কিন্তু যৌতুকের জন্য স্ত্রীকে মাথা ন্যাড়া করে দিল স্বামী অত পর গ্রেফতার

  • আপডেট টাইম : বুধবার, ২২ জুলাই, ২০২০, ১.১৯ পিএম
  • ২১৯ বার পঠিত
মোঃ সোহেল রাা্না, পটুয়াখালী প্রতিনিধঃ
জেলা পুলিশ পটুয়াখালী সূত্রে জানা গেছে, গৃহবধূ বকুল, বয়স (৩৫) দুই ছেলে সন্তান নিয়ে স্বামীসহ তার ১৭ বছর চলছে সংসার জীবন। স্বামী রফিকুল (৪০) পেশায় একজন পশু ডাক্তার। বিভিন্ন সময় যৌতুকের দাবিতে স্বামী নির্যাতন করলেও সন্তানদের দিকে তাকিয়ে  মুখ বুজে সহ্য করেছেন বকুল।
বরাবরের মতো গত শনিবার (১৮ জুলাই-২০২০ ইং) বকুলকে তার পিতার জমি বিক্রি করে যৌতুকের টাকা এনে দিতে বললে সে পিতা-মাতা জীবিত থাকা অবস্থায় তার বাপের বাড়ীর জমি বিক্রি করে যৌতুকের টাকা দিতে পারবে না বলে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে বিকাল অনুমান ০৩.০০ ঘটিকার সময় স্বামী তাকে মারধর করে এবং মাথার চুল কেটে ন্যাড়া করে বাপের বাড়ীতে পাঠিয়ে দেয়।
রবিবার (১৯ জুলাই-২০২০ ইং) বাপের বাড়ি থেকে বকুল তার ভাইদের সহায়তায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে এসে ভর্তি হন। এব্যাপারে তারা কেউই পুলিশকে বিষয়টি অবহিত করেননি।
কিন্তু এঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হলে তা পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম এর নজরে আসে। তিনি তৎক্ষণাত সদর থানার একটি দলকে হাসপাতালে পাঠান এবং নির্যাতনকারীকে দ্রুত গ্রেফতারের নির্দেশ প্রদান করেন ꫰ পরে বিকেল ০৫ টার সময় পুলিশ অভিযান চালিয়ে পাষন্ড, বর্বর স্বামী রফিকুলকে গ্রেফতার করতে সক্ষম হয়।
এঘটনায় পটুয়াখালী সদর থানায় মামলা হয় ꫰ যাহার নং- ২৭; তারিখ- ১৯/০৭/২০২০; ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ (সংশোধিত/০৩) এর ১১(খ) রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews