1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
২নং সিদলা ইউনিয়ন স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব করিম সিদ্দিকীর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

২নং সিদলা ইউনিয়ন স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব করিম সিদ্দিকীর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৩.৫২ পিএম
  • ১৭৮ বার পঠিত

তৌহিদুল ইসলাম সরকার, নিজস্ব প্রতিবেদক,

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ২ নং সিদলা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন কে ঘিরে ইতিমধ্যেই ব্যাপক প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সিদলা ইউনিয়ন স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব করিম সিদ্দিকী, সভাপতি মানবাধিকার পরিবেশক ও সাংবাদিক সোসাইটি মাপসাস কিশোরগঞ্জ জেলা।

রবিবার (১৭ই অক্টোবর) সন্ধ্যা ৬:ঘটিকা সময় দক্ষিণ জাহাঙ্গীরপুর (সুরাটি) মাদ্রাসার বাজার সৈয়দ অহিদুজ্জামান মুক্তু মিয়ার ধানের কলায় স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব করিম সিদ্দিকীর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিদলা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী, আলহাজ্ব করিম সিদ্দিকী একজন সাদা মনের মানুষ তাহার সমর্থনে মতবিনিময় সভা জনসভায় পরিণত হয়েছে।

আয়োজিত মতবিনিময় সভায় সুরাটি গ্রামের প্রবীণ ব্যক্তি আবুল হাশিম ডিলারের সভাপতিত্বে , সুরাটি গ্রামের হাফেজ মাওলানা হাবিবুর রহমান ইমাম এর সঞ্চালনায়, বক্তব্য রাখেন নামা সিদলা গ্রামের সমাজ সেবক প্রবাসী মোঃ মোস্তফা, মোঃ মাহবুবুর রহমান ডালি মুহতামিম আলীমুল কোরআনুল মাদ্রাসা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক,এ ,আই ,খাঁন শিবলু, সমাজ সেবক উসমানগনি ভূঁইয়া ( গেনু )।

এ সময় উপস্থিত ছিলেন অএ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ডের স্বতন্ত্রপ্রার্থীর সমর্থক, ভোটার, ও নেতৃবৃন্দ।

২ নং সিদলা ইউনিয়নের সকলের সাথে,রাজনীতিতে সম্পৃক্ত রয়েছি,নিজেকে বিলিয়ে দিয়েছি ও সমাজের মানুষের কল্যাণে। এখানে অবস্থিত সকল ভোটার ও নেতৃবৃন্দ সহযোগিতা করলে আপনাদের বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হব।
এ মতবিনিময় সভায় হাজার ও মানুষের উৎসাহ দেখে অশ্রু সজল কণ্ঠে মায়ের নামে খসম করে তিনি বলেন যত বাধাই আসুক,আমি কথা দিলাম আপনারা আমার পাশে থাকলে আমি নির্বাচন থেকে সরে যাব না।

আমি আপনাদের চেয়ারম্যান নির্বাচিত হলে যা বরাদ্দ পাবো তাই বিলিয়ে দিব আপনাদের মাঝে ২ নং সিদলা ইউনিয়ন পরিষদ কে একটি আদর্শ ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো, এ ইউনিয়নের প্রতিটি রাস্তায় থাকবে পাকা। চেয়ারম্যান হিসাবে নয়, একজন কর্মী হয়ে ইউনিয়ন বাসীকে ব্যাপক উন্নয়ন উপহার দেব।

তিনি আরোও বলেন মাদকমুক্ত ইউনিয়ন উপহার দিতে আমি বদ্ধপরিকর থাকবো, জনসাধারণের সকল ধরনের সেবা আপনাদের দৌড় গোড়ায় পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ থাকবো ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews