1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
২৫ লাখ টাকার ইয়াবাসহ ১জন কে আটক করেছে ফেনী ব্যাটালিয়ন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

২৫ লাখ টাকার ইয়াবাসহ ১জন কে আটক করেছে ফেনী ব্যাটালিয়ন

  • আপডেট টাইম : শনিবার, ১৬ জুলাই, ২০২২, ৩.২৭ পিএম
  • ১৪০ বার পঠিত
হাসনাত তুহিন ফেনী থেকেঃ
বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি এর ফেনী ব্যাটালিয়ন-৪ বিজিবি কর্তৃক পরিচালিত অভিযানে ২৫ লক্ষ ৮০ হাজার টাকা মূল্যমানের ৮,৬০০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেটসহ ১ জন আসামী আটক। ফেনী ব্যাটালিয়ন-৪ বিজিবি জানান, বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে “জিরো টলারেন্স” নীতির যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যাযে বিজিবি’র অভিযানিক কর্মকাণ্ড এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে।
এরই ধারাবাহিকতায় ১৪ জুলাই বিজিবি’র ফেনী ব্যাটালিয়ন-৪ বিজিবি কর্তৃক পরিচালিত অভিযানে ২৫, ৮০,০০০ পঁচিশ লক্ষ আশি হাজার টাকা মূল্যমানের ভারতীয় ইয়াবা ট্যাবলেট ৮,৬০০ পিস এবং ২০০০০০ দুই লক্ষ টাকা মূল্যমানের একটি মোটর সাইকেলসহ একজন মাদক চোরাকারবারীকে আটক করা হয়েছে।
গোপন সূত্রের ভিত্তিতে জানা যায় যে, ১৪ জুলাই  ৪.৩০ ঘটিকায় ফেনী ব্যাটালিয়ন-৪ বিজিবি এর দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২২০৩/২- আরবি হতে আনুমানিক ০৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে জোরারগঞ্জ থানাধীন নয়া টিলা মাজার নামক এলাকা দিয়ে ইয়াবার একটি বড় চালান রামগড় এলাকা হতে ফেনীর দিকে প্রবেশ করতে পারে।
উক্ত তথ্যের ভিত্তিতে ফেনী ব্যাটালিয়ন-৪ বিজিবি এর একটি বিশেষ টহলদল উক্ত এলাকায় গমন করে। টহলদল ১ জন ব্যক্তিকে মোটর সাইকেল করে নয়া টিলা মাজার নামক স্থানে আসতে দেখে। তাৎক্ষণিক ভাবে পূর্ব থেকেই কৌশল গত অবস্থানে থাকা বিজিবি টহলদল উক্ত মোটর সাইকেল দেখা মাত্রই চ্যালেঞ্জ করে খুব দ্রুত তার দিকে অগ্রসর হয় এবং মোটর সাইকেলসহ আরোহীকে আটক করে। পরবর্তীতে মোটর সাইকেল তল্লাশী করে অভিনব কায়দায় মোটর সাইকেলের সীটের নীচ হতে ৮,৬০০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন ধৃতআসামী নাম-সুব্রত কুমার নাথ (৫২), পিতা নারায়ণ চন্দ্র নাথ, গ্রাম- ষোল শহর ষ্টেশন, ডাকঘর-চকবাজার, থানা চট্টগ্রাম সিটি কর্পোরেশন, জেলা-চট্টগ্রাম কে আটক করতে সক্ষম হয়।
যার সর্বমোট সিজার মূল্য ২৭,৮০,০০০ সাতাশ লক্ষ আশি হাজার টাকা। আটক আসামী কে জোরারগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান ফেনী ব্যাটালিয়ন-৪ বিজিবি। আসামী দৈনিক সূর্যোদয় পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি বলেও জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews