1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
৩ উপজেলায় এক মাস বিদ্যুৎ সরবরাহ বন্ধ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

৩ উপজেলায় এক মাস বিদ্যুৎ সরবরাহ বন্ধ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০, ১০.৩৬ পিএম
  • ১৬৫ বার পঠিত

নেত্রকোনা প্রতিনিধি: শনিবার থেকে তিন উপজেলায় এক মাস বিদ্যুৎ সরবরাহ বন্ধের নোটিশ দিয়েছে নেত্রকোনা পল্লী বিদ্যুৎ সমিতির মোহনগঞ্জ জোনাল অফিস।

মোহনগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার বিপ্লব কুমার পালের স্বাক্ষরিত বিদ্যুৎ সরবরাহ বন্ধের নোটিশে বলা হয়- নেত্রকোনা জেলার বারহাট্টা, মোহনগঞ্জ ও সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তবে সপ্তাহের শুক্রবার ও রোববার বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে।

পল্লী বিদ্যুৎ সূত্রে জানা গেছে, নেত্রকোনা গ্রিড উপকেন্দ্রের ৩৩ কেভি ৩নং সার্কিটের গ্রিড উপকেন্দ্র হতে ঠাকুরাকোনা অংশে ৩৩ কেভির ডাবল সার্কিট নির্মাণ ও জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামী এক মাস বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এদিকে মোহনগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের আওতাধীন মোহনগঞ্জ, বারহাট্টা ও ধর্মপাশা উপজেলায় পল্লী বিদ্যুতের ১ লাখ ১০ হাজারেরও বেশি গ্রাহক বিদ্যুৎ বন্ধে চরম ভোগান্তিতে পড়বেন। তীব্র এ গরমের মধ্যে দীর্ঘ সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার নোটিশে গ্রাহকদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে।

মোহনগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে বৃহস্পতিবার অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিদ্যুৎ বন্ধের বিষয়ে জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের দৃষ্টি আকর্ষণ করেন ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব। দীর্ঘ সময় বিদ্যুৎ সরবরাহ যাতে বন্ধ না থাকে সেজন্য নেত্রকোণা পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবেন বলে সভায় জেলা প্রশাসক আশ্বস্ত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews