1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
Daily Surjodoy | দৈনিক সূর্যোদয়
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ম্যানেজিং কমিটির নির্বাচন ৭ই মার্চ

  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১, ৬.৩২ পিএম
  • ৬৯ বার পঠিত
রংপুরে আয়মনা গণধর্ষণ ও হত্যা মামলার মূল আসামি গ্রেফতার
রেখা মনি ,নিজস্ব প্রতিবেদক
রংপুরে আয়মনা গণধর্ষণের মুল হোতাকে গ্রেপ্তার করেছে বদরগঞ্জ থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।
বুধবার(২৮জুুলাই) বদরগঞ্জে আয়মনা গণধর্ষণের মুল হোতা তহিদার রহমান কে সোমবার গভির রাতে গ্রেফতার করে পুলিশ। বদরগঞ্জ থানা পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে ধর্ষণ ও মেরেফেলার কথা স্বীকার করেন আসামী তহিদার।
মোঙ্গলবার দুপুরে বদরগঞ্জ আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন বিজ্ঞ আদালত।
ধৃতঃ আসামী তহিদার রহমান কে (৩২) গত মোঙ্গলবার গভীর রাতে উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন থেকে গ্রেপ্তার করে পুলিশ। তিনি ওই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। নিহত আয়মনা বেগম (৩০) একই এলাকার আবেদ আলীর মেয়ে।
জবানবন্দি অনুযায়ী ঘটনার বিবরণে জানা যায় বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, দুই সন্তানের জননী আয়মনার সঙ্গে তার স্বামী রাশেদুলের প্রায় দুই বছর আগে ছাড়াছাড়ি হয়। এরপর নানীর বাড়ি এলাকার পূর্ব পরিচিত তহিদার রহমান তার সঙ্গে সখ্য হয়ে ওঠে।
এ সম্পর্কের জেরে গত শনিবার রাতে তহিদার মোবাইলে ফোন করে আয়মনাকে তার নানী বাড়ি থেকে বাইরে ডেকে আনেন। সেখানে আগে থেকে ওঁৎ পেতে ছিলেন তহিদারের অপর দুই বন্ধু।
এক পর্যায়ে আয়মনাকে জোর করে দলবেঁধে ধর্ষণ করেন তারা। ধর্ষণের বিষয়টি সালিশ করে প্রকাশ করার হুমকি দিলে আয়মনাকে হত্যার পরিকল্পনা করেন তারা। বাড়ির পাশে নির্জন বাঁশ ঝাড়ে নিয়ে শ্বাসরোধ করে আয়মনাকে হত্যা করা হয়।
পরে বাঁশঝাড়ের ভেতর এক সজনে গাছের ডালে গলায় রশি বেঁধে লাশ ঝুলিয়ে দেয়। তবে রশি ছিঁড়ে মরদেহটি মাটিতে পড়ে যায়।
এ খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
এ ঘটনায় আয়মনার ভাই জাইদুল ইসলাম বাদী হয়ে বদরগঞ্জ থানায় হত্যা মামলা করেন।
পুলিশ তদন্ত করে এ ঘটনায় তিনজনের জড়িত থাকার কথা জানার পর তহিদার রহমানকে গ্রেপ্তার করে।
বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও বলেন, “নিহত আয়মনার পূর্ব পরিচিত ছিল গ্রেপ্তার তহিদার রহমান। মূলত তার দুই বন্ধু মিলে ধর্ষণের পর হত্যা করেছে বলে সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানান তিনি। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অপর দুই সহযোগীকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews