1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলন আজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলন আজ

  • আপডেট টাইম : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩, ৯.০৭ এএম
  • ১০৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

দীর্ঘ ৭ বছর পর বহু প্রতিক্ষিত সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলন। শনিবার দুপুর সাড়ে ১২টায় সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি প্রবীন রাজনীতিবিদ আলহাজ্ব মতিউর রহমান। অনুষ্ঠান পরিচালনা করবেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলনের শুভ উদ্বোধন করবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর করিব নানক। প্রধান বক্তা কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল হানিফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেলসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দরা। সম্মেলনকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ওয়ার্ডে ওয়ার্ডে ইউনিয়নে ইউনিয়নে উপজেলা ও পৌরসভায় দলীয় নেতাকর্মীদের উপস্থিতি দেখা গেছে।

 

দলীয় নেতাকর্মীদের দাবী আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এবং বিরোধী জোটের আন্দোলন সংগ্রামকে মোকাবেলায় দলের পরিক্ষিত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শেখ হাসিনার ভিশন ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে উন্নীত করতে মাঠ পর্যায়ে কাজ করতে পারেন এবং হাইব্রিডদের বাদ দিয়ে দলের নিবেদিত কর্মীদের মূল্যায়নের মধ্য দিয়ে শক্তিশালী দল গঠনে অগ্রণী ভুমিকা রাখতে পারেন তাদের মধ্য থেকে সভাপতি ও সম্পাদক পদে মনোনিত করার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। এ ছাড়াও জেলা সদরে দলীয় এমপি না থাকায় র্দুদিন ও দুর্ভোগে অসহায় হয়ে পড়ার কথাও জানান তারা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনে আ’লীগের মনোনিত প্রার্থী দেওয়ারও দাবী জানান।

 

এই সম্মেলনে মাঠ পর্যায় থেকে সভাপতি ও সাধারন সম্পাদক পদে যাদের নাম উঠে আসছে তাদের মধ্যে সভাপতি পদে বর্তমান জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছাতক দোয়ারাবাজার থেকে বার বার নির্বাচিত এমপি মহিবুর রহমান মানিক, সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকট, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুস সামাদ আজাদের সুযোগ্য পুত্র আজিজুস সামাদ ডন, পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. ড. খায়রুল করিব রুমেন এর নাম এবং সাধারন সম্পাদক পদে বর্তমান সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, সাবেক জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক ও বর্তমান কমিটির সহ-সভাপতি নোমান বখত পলিন, পৌর মেয়র নাদের বখত, বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, জুনেদ আহমদ, সিরাজুর রহমান সিরাজ, যুগ্ম সাধারন সম্পাদক এড. হায়দর চৌধুরী লিটন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, এড.আক্তারুজ্জামান সেলিম এর নাম উঠে আসছে। তবে কে হচ্ছেন আগামী দিনের সভাপতি ও সম্পাদক তা সম্মেলনের পর পরই জানা যাবে।

 

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যরিষ্টার এম এনামুল কবির ইমন জানান, গেল ৭টি বছর বর্তমান কমিটির প্রতিটি নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে মাঠ পর্যায়ে কাজ করে দলকে শক্তিশালী করতে সক্ষম হয়েছি। মাঠ পর্যায়ের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে। শান্তিপূর্ন পরিবেশ বজায় রেখে সম্মেলন সফল করতে চাই। সবার অংশ গ্রহনে সম্মেলনকে সার্থক করতে কাজ করছি। বিএনপি জামায়াতের রাজনৈতিক ফায়দা হাসিলের লক্ষ্যে ভাংচুর ও হুমকি ধামকির বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়া হবে। মহামারী করোনার প্রার্দুভাব থেকে সাধারন মানুষকে রক্ষা করতে পথে প্রান্তরে প্রচারনার পাশাপাশি মানুষকে সাহায্য সহযোগিতা করা হয়েছে।

 

এ ছাড়া গেল বছরের প্রলয়ংকরী বন্যার প্রার্দুভাব থেকে জেলার ২৫ লাখ মানুষকে রক্ষা করতে দিন রাত পরিশ্রম করেছে দলীয় নেতাকর্মীরা। দলীয় প্রধান ও জাতির জনকের সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে উন্নতি করতে এই সম্মেলনে দক্ষ ও যোগ্য নেতৃত্বকেই মনোনিত করবেন বলে আমি আশা করছি। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান জানান, দীর্ঘ ৭ বছর পর জেলা আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা দেখা দিয়েছে। জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গেল ৭টি বছর বর্তমান কমিটি অত্যন্ত আন্তরিকতার সহিত কাজ করেছেন এবং প্রধানমন্ত্রীর উন্নয়নের চিত্র মাঠ পর্যায়ে প্রচার প্রচারনার চালিয়েছেন। এই সম্মেলনে দল অবশ্যই মূল্যায়ন করবে এবং দলের ত্যাগী ও পরিক্ষিত নেতাকর্মীদের মধ্য থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক পদে মনোনিত করবেন। সকলের সহযোগিতায় শান্তিপূর্ন পরিবেশে সম্মেলনের সমাপ্তি ঘটবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews