1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
Daily Surjodoy | দৈনিক সূর্যোদয়
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা স্বামীর কর্মস্থল ইসলামী ব্যাংকের সামনে অনশনরত স্ত্রীর বিষপান, পুলিশ সদস্যদের ভূমিকায় উদ্বিগ্ন দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন থেকে সরে যাব না, কফিন ধরে শিক্ষার্থীদের শপথ সংস্কার আন্দোলন সাধারণ ছাত্রদের হাতে নেই, এর নেতৃত্বে এখন ছাত্রদল-ছাত্রশিবি : কাদের চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে মহানগর বিএনপির গায়েবানা জানাজা ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে বিজিবি মোতায়েন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঢাকা বিশ্ববিদ্যালয় আজ পবিত্র আশুরা, কারবালার ‘শোকাবহ এবং হৃদয় বিদারক ঘটনাবহুল দিন চট্টগ্রামে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে নিহত ৩ শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩, ১.৫৫ এএম
  • ১০৩ বার পঠিত

ইসমাইল হোসেন, ময়মনসিংহ 

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চারলেন সড়কে ত্রিশাল উপজেলার চেলেরঘাট খিরু নদীর উপর দুটি ব্রিজের মধ্যে পুরনো একটি বেইলী ব্রীজ দিয়ে ট্রান্সফর্মারবাহী ৪০ চাকার লড়ি পার হওয়ার সময় ব্রিজটি ভেঙ্গে ঝুলে পড়ে।এসময় একটি যাত্রীবাহী প্রাইভেটকার উল্টে ৩ যাত্রী আহত হয়।বুধবার সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে।

ব্রীজটি ভেঙ্গে পড়ায় ঢাকা ও ময়মনসিংহমুখী যানবাহন চলাচলে সাময়িক বিঘ্ন ঘটছে। তবে অপর ব্রীজটি দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

খবর পেয়ে ত্রিশাল পুলিশ,ফায়ার সার্ভিস ও সড়ক ও জনপদ বিভাগের লোকজন ঘটনাস্থল পৌঁছে উদ্ধার কাজ করে।ময়মনসিংহ সড়ক,জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী সাদ্দাম হোসেন জানান,ব্রীজটি পুরনো। ট্রান্সফর্মারবাহী লড়ির ওভারলোডের কারনে এই ব্রীজটি ভেঙ্গে পড়েছে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন জানান, দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পৌঁছেপ্রাইভেটকার যাত্রীদের উদ্ধার করে ৩ জন কে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি জানান, ট্রান্সফর্মারবাহী একটি ৪০ চাকার লড়িটি বিদ্যুতের ট্রান্সফরমার নিয়ে ঢাকা থেকে জামালপুরে যাচ্ছিল ও প্রাইভেটকারটি ময়মনসিংহের দিকে আসছিলো।এদিকে ব্রীজটি ভেঙ্গে পড়ার খবরে শতশত জনতা দুর্ঘটনাকবলিত স্থানটিতে ভীড় জমান। প্রত্যক্ষদর্শীরা জানান, ওভারলোডের কারনেই বেইলী ব্রীজটি ভেঙ্গে পড়েছে। তবে মহাসড়কটিতে একটি যাত্রীবাহী বাস অল্পের জন্য রক্ষা পেয়েছে।

এদিকে খবর পেয়ে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল আহমেদ ও ত্রিশাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈন উদ্দিনসহ সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews