1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নড়াইলে করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যু
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

নড়াইলে করোনা আক্রান্ত হয়ে আ’লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ১৭ আগস্ট, ২০২০, ১.০৩ পিএম
  • ১৯৭ বার পঠিত
করোনা আক্রান্ত হয়ে নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ (৭০) মারা গেছেন। রোববার (১৬ আগস্ট) রাত ৯টা ২০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্দিক আহম্মেদের ভাতিজা অ্যাডভোকেট বেলায়েত হোসেন। এর প্রায় ১০দিন আগে করোনা আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য সিদ্দিক আহম্মেদকে নড়াইল থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তিনি হাসপাতালে আইসিইউতে (ইন্টেন্সিভ কেয়ার ইউনিট) চিকিৎসাধীন ছিলেন।
এদিকে আওয়ামী লীগ নেতা সিদ্দিক আহম্মেদের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মতুর্জা। তিনি শোকবার্তায় বলেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা, বর্ষীয়ান রাজনীতিবিদ অ্যাডভোকেট সিদ্দিক আহমেদ কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
নড়াইল জনপদের মাটি ও মানুষের প্রিয় নেতা, প্রবীণ আইনজীবী সিদ্দিক আহমেদের মৃত্যুতে আমি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। ৭১ এর রণাঙ্গনের এই বীরসেনানীর মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যবৃন্দ, শুভাকাঙ্ক্ষী ও নেতাকর্মীদের প্রতি আমি গভীর সমবেদনা জানাচ্ছি এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।
অন্যদিকে নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুসহ দলীয় ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও শোক প্রকাশ করেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার (১৭ আগস্ট) সিদ্দিক আহম্মেদের জানাজা শেষে নড়াইল পৌর কবরস্থানে তাকে দাফন করা হবে। অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছাড়াও নড়াইল জজকোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) ছিলেন। সিদ্দিক আহম্মেদের স্ত্রী আঞ্জুমান আরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এবং জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী। স্ত্রী ও দুই মেয়েসহ আত্মীয়-স্বজন ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews