1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কুড়িগ্রামে অপহরনের ০৭ দিন পর কিশোরীকে উদ্ধার
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

কুড়িগ্রামে অপহরনের ০৭ দিন পর কিশোরীকে উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ২৩ আগস্ট, ২০২০, ৬.৫৪ পিএম
  • ২০৭ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

অপহরণের ০৭ দিন পর উদ্ধার হয়েছে কুড়িগ্রাম সদরের হলোখানা ইউনিয়নের ১৬ বছরের এক কিশোরী ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমানের নেতৃত্বে ২২ আগস্ট রাতে কুড়িগ্রাম পৌরসভার কৃষ্ণপুর ডাকুয়া পাড়া গ্রামে অভিযান চালিয়ে একটি বাসা থেকে উদ্ধার হয় সে।

এ ঘটনার সাথে জড়িত এক যুবককে আটক করেছে  কুড়িগ্রাম সদর  থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা  ইউনিয়নের ভেরভেরী গ্রামের সলিম মিয়ার পুত্র সাজু মিয়া (২৫) সে একই গ্রামের এক কিশোরীকে প্রেমেের ফাঁদে ফেলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১৬ আগস্ট  বাড়ি থেকে নিয়ে যায়।

মেয়েকে  বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে তার বাবা  নিজেই বাদী হয়ে জোরপূর্বক অপহরণ ও সহায়তার অভিযোগে কুড়িগ্রাম সদর থানায় মামলা দায়ের করেন।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)  মাহফুজুর রহমান বলেন, অপহৃত কিশোরীকে কুড়িগ্রাম পৌরসভার কৃষ্ণপুর ডাকুয়া পাড়া গ্রামের একটি বাসা থেকে উদ্ধার ও মূল আসামিকে আটক করা হয়েছে। এবং  কুড়িগ্রাম সদর থানায় একটি অপহরণ মামলা রুজু করে আসামিকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews