1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কুমিল্লায় করোনায় মারা গেলেন ২ আ.লীগ নেতা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

কুমিল্লায় করোনায় মারা গেলেন ২ আ.লীগ নেতা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ১০.৫১ এএম
  • ২৪০ বার পঠিত

কুমিল্লা প্রতিনিধি : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লা শহর ও উপজেলা আওয়ামী লীগের দুই নেতা মারা গেছেন।

বুধবার (৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় নগরীর ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের অর্থ সম্পাদক আবুল বাশারের (৬৪)। বাশার কুমিল্লা শহরের পুরাতন মৌলভীপাড়া এলাকার পুকুর পাড়ের পূর্ব পাড়ের বাসিন্দা। তার গ্রামের বাড়ি কুমিল্লার লালমাই উপজেলার বড় ধর্মপুর এলাকায়। তিনি দীর্ঘ দিন দুবাই প্রবাসী ছিলেন। সম্প্রতি তিনি দেশে ফিরেছেন।

বুধবার আবুল বাশারের করোনা শনাক্ত হওয়ার রিপোর্ট আসে। রাত সাড়ে ৯টার দিকে তিনি অসুস্থ বোধ করলে তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

কুমিল্লার ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আতিকুর রহমান জাহাঙ্গীর মারা গেছেন।

বুধবার (৩ জুন) সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

কুমিল্লা (দক্ষিণ) জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সালাম গণমাধ্যমকে সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews