1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কুড়িগ্রামে মানবিক কাজে  সাংগঠনিক সক্ষমতা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

কুড়িগ্রামে মানবিক কাজে  সাংগঠনিক সক্ষমতা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ১২.০৫ এএম
  • ১৬৫ বার পঠিত
কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:
পিছিয়ে পরা বিশেষ জনগোষ্ঠীর নিরাপত্তা ও সহায়তা কার্যক্রম কাজে সম্পৃক্ত মানবিক সংগঠনগুলোর  সক্ষমতা বৃদ্ধি বিষয়ক ৩দিন ব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে।
শনিবার সকালে কুড়িগ্রাম টেরেডেস হোমস ফাউন্ডেশন কনফারেন্স কক্ষে প্রশিক্ষণের উদ্বোধন করেন স্থানীয় বেসরকারি সংগঠন এসোসিয়েট ফর অল্টারনেটিভ ডেভেলপমেন্ট (এএফএডি) নির্বাহী প্রধান সাঈদা ইয়াসমিন। উদ্বোধনী পর্বে বক্তব্য রাখেন বেসরকারি সংগঠন কোস্ট ফাউন্ডেশনের যুগ্ম পরিচালক মজিবুল হক মুনির, উপ-পরিচালক ফেরদৌস আরা রুমি, টুগেদার প্রজেক্টের সিনিয়র সমন্বয়কারী আরিফ দেওয়ান, সেন্টার ফর ডিজেবিলিটি ইন ডেভলপমেন্ট (সিডিডি) এনজিও’র সমন্বয়কারী তাসলিমা আক্তার কেয়া।
প্রশিক্ষণে বেসরকারি সংগঠন সিডিডি, মুক্তি ফাউন্ডেশন, পালস ও এএফএডি থেকে ২০জন অংশগ্রহন করে। জার্মান ভিত্তিক দাতা সংস্থা মালটিজার ইন্টারন্যাশনাল’র আর্থিক সহায়তায়, কোস্ট ফাউন্ডেশনের কারিগরি সহযোগিতায়, স্থানীয় বেসরকারি সংগঠন এসোসিয়েট ফর অল্টারনেটিভ ডেভেলপমেন্ট (এএফএডি) প্রশিক্ষণের আয়োজন করে।
প্রশিক্ষণে দুর্যোগকালিন সময়ে মানবিক সহায়তায় ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীকে সম্পৃক্তকরণের লক্ষ্যে সাংগঠনিক দক্ষতা বৃদ্ধিমুলক কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews