1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
হবিগঞ্জে সড়কে প্রাণ গেল ৪ জনের 
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

হবিগঞ্জে সড়কে প্রাণ গেল ৪ জনের 

  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ৯.০৮ পিএম
  • ১৫৫ বার পঠিত

জুয়েল খাঁন,সিলেট জেলা প্রতিনিধিঃ

হবিগঞ্জের মাধবপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পুরাতন ঢাকা সিলেট মহাসড়কে এঘটনা ঘটে।

পুলিশ সুত্রে জানায়ায়, রোববার দুপুর ১টার দিকে মহাসড়কের সুরমা চাবাগানের টিন বাংলো এলাকায় রাস্তায় মোটর সাইকেল দাঁড় করিয়ে সেলফি তুলায় সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোজাম্মেলহক (২১) অজয় রায় (২০) নিহত হয়েছেন।

এ ঘটনায় জয়দেব (২১ মাধবপুর স্বাস্হ্য কমপ্লেক্স এ অনিক বিশ্বাস (১৮) কে গুরুত্ব আহত অবস্হায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। অপর দিকে বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার পুরাতন মহাসড়কের গোয়াসনগর নামক স্হানে মোটর সাইকেল দুর্ঘটনায় মোঃ তারেক (২৭) ইসতেকার আহম্মেদ (৪০) নিহত হয়েছেন। এঘটনায় আলী ইউনুস (৫৫)নামে এক ব্যক্তি কে আশংকাজনক অবস্হায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোন্তফা সত্যতা নিশ্চিত করেছেন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews