1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ইয়াবাসহ মহিলা মেম্বার ও তার স্বামী গ্রেফতার
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

ইয়াবাসহ মহিলা মেম্বার ও তার স্বামী গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৩.২৮ এএম
  • ১৩৯ বার পঠিত

নিরেন দাস জয়পুরহাট জেলা প্রতিনিধি,

ইয়াবাসহ মহিলা মেম্বার ও তার স্বামী গ্রেফতার
জয়পুরহাটের কালাইয়ে নারী ইউপি সদস্য ও তার স্বামীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৭ অক্টোবর) তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে ভোর রাতে তাদের গ্রেফতার করা হয়।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার মহিলা ইউপি সদস্য হলেন, তানজিলা বিবি (৩৬) এবং তার স্বামী আনোয়ার হোসেন (৪৫)। তানজিলা বিবি কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের সংরক্ষিত নারী ২নং আসনের সদস্য। তারা স্বামী-স্ত্রী ওই ইউনিয়নের একডালা গ্রামের বাসিন্দা।

ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করে ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. আলী আকবর মণ্ডল বলেন, ইউপি সদস্য তানজিলা ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার এবং সংরক্ষিত নারী ২নং আসনের সদস্য। এর আগেও তিনি মাদকসহ গ্রেফতার হয়েছিলেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক ঢাকা পোস্টকে বলেন, দীর্ঘদিন ধরে তানজিলা বিবি ও তার স্বামী আনোয়ার হোসেনকে দিয়ে ইয়াবা বিক্রি করে আসছিলেন। এমন সংবাদে তাদের বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে।

এ ছাড়াও তানজিলা ও তার স্বামী আনোয়ারের বিরুদ্ধে মাদক ও জুয়ার মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews