1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মাইক্রোবাস,রিভলবার,গুলি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার করেছে র‌্যাব 
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

মাইক্রোবাস,রিভলবার,গুলি ও দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার করেছে র‌্যাব 

  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৫.১৯ এএম
  • ১৭৭ বার পঠিত
শহিদুল ইসলাম সোহেলঃ
১৮-১০-২০২১ তারিখ রাত্রি ১ ঘটিকার সময়  র‍্যাব-১২ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিরাজগঞ্জ সদর থানাধীন,সিরাজগঞ্জ পৌরসভার ১৪ নং ওয়ার্ডের ট্রাক ষ্ট্যান্ডের সম্মুখে চার রাস্তার মোড়ে চেকপোস্ট স্থাপন করে ডাকাত দলের ০৫ জন সদস্যকে আটক করে।এসময় ড্রাইভার ও হাইস মাইক্রোটি উদ্ধার করা হয়।
এর আগে,গত ১৭ অক্টোবর ২০২১ তারিখ সকালে, মাইক্রোটি ভাড়ার চুক্তি মোতাবেক ঢাকা হতে বগুড়ার উদ্দেশ্যে গমন করে।পরবর্তীতে  মাইক্রোর মালিক ড্রাইভারের সাথে যোগাযোগ করতে চেষ্টা করে ব্যর্থ হয়ে র‍্যাব সদর দপ্তরের সহযোগীতা চান। র‍্যাব নিজস্ব  গোয়েন্দা ও তথ্য প্রযুক্তির মাধ্যমে জানতে পারেন যে,হাইস মাইক্রোটির ড্রাইভারকে আগ্নেয়াস্ত্রের  মাধ্যমে জীবন নাশের হুমকি দেখিয়ে গাড়ীটি ব্যবহার করে ডাকাতি করার প্রস্তুতি গ্রহণ করছে একটি ডাকাত চক্র
এবং গাড়িটি সিরাজগন্জ সায়দাবাদ মোড় হইতে সিরাজগঞ্জ শহরের দিকে আসছে।
পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে
র‍্যাব-১২,সিরাজগঞ্জ সদর থানাধীন,সিরাজগঞ্জ পৌরসভার ১৪ নং ওয়ার্ডের ট্রাক ষ্ট্যান্ডের সম্মুখে চার রাস্তার মোড়ে চেকপোস্ট স্থাপন করেন। ১৮-১০-২০২১ তারিখ রাত্রি ১ টার দিকে ডাকাত দলের ০৫ জন সদস্যকে আটক করা হয় এবং ড্রাইভারসহ মাইক্রোটি উদ্ধার করে।
আটককৃতদের দেয়া তথ্যমতে তাদের অন্যতম সদস্য বুধা ফকির(৩৫),জিপিএস ট্রেকার বিচ্ছিন্নকরণ,নাম্বার প্লেট পরিবর্তন সহ গাড়ি সনাক্তকরণের অন্যান্য চিহ্ন পরিবর্তন করেন এবং তিনি বগুড়ায় অপেক্ষা করছেন।এরপর আসামীদের দেয়া তথ্যের ভিত্তিতে র‍্যাব-১২ এর টহল সদস্যরা বগুড়া জেলার সদর থানাধীন বগুড়া পৌরসভার ফুলবাড়ী মধ্যপাড়ার সুফিয়ান সাদিক ভিলার সামনে হতে বুধা ফকিরকে গ্রেফতার করেন।
এ অভিযানে উদ্ধার করা হয়-
 ক. ০২ টি রিভালবার
খ. ০২ রাউন্ড রিভালবারের গুলি                               গ. ০২ টি হাসুয়া
ঘ.০১ টি চাপাতি
ঙ. ০১ টি চাকু
চ. ০২ টি চিকন লোহার তার
ছ.  ০১ টি হাতুড়ী
জ. ০২ টি স্ক্রু
ঝ. ০২ টি প্লায়াস,
ঞ. ০১ টি সেলাই রেঞ্জ
ট. ০১ টি খুর
ঠ. ০১ টি কাটার চাকু
ড. ০১ টি লোহার রেঞ্জ,
ঢ. ০৭ টি মোবাইল ফোন
ণ. ০৭ টি মোবাইল সীম
ত. নগদ ১৮৫০০/- টাকা
থ.  ০১ টি হাইচ গাড়ী,
দ. ০১ টি স্প্রে বোতল,
ধ. ০১ টি আতরের বোতল
ন. ০১ টি টুপি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews