1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নওগাঁয় পিস্তল-শুটারগান-গুলিসহ যুবক আটক
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লোহাগাড়ায় ক্রয়মূল্যে তরি-তরকারি বিক্রি করে অন্যন্য দৃষ্ঠান্ত স্থাপন করল সংগঠনটি মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ

নওগাঁয় পিস্তল-শুটারগান-গুলিসহ যুবক আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ৫.৪৮ পিএম
  • ১৯৭ বার পঠিত

মুজাহিদ হোসেন, জেলা প্রতিনিধি নওগাঁঃ

নওগাঁর মহাদেবপুরে পিস্তল-শুটারগান ও গুলিসহ আইনুর ইসলাম (২৫) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। মঙ্গলবার বিকেল ৫টায় উপজেলার ছাতুনতলী বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটককৃত আইনুর ইসলাম জেলার ধামুরহাট উপজেলার দেবীপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ছাতুনতলী বাজার এলাকায় অস্ত্র কেনা-বেচা হবে। এমন তথ্যেও ভিত্তিতে র‌্যাব সদস্যরা অবস্থান নেয়। এরপর ওই এলাকায় সন্দেহমূলক ভাবে চলাফেরা করা যুবক আইনুর ইসলামকে আটক করে তল্লাশী করে। এ সময় তার কাছে থাকা শপিং ব্যাগে বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, দুইটি ম্যাগাজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
নাটোর ক্যাম্প কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আইনুর ইসলাম জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের জন্যে ওই বাজারে অবস্থান করছিলেন। তিনি দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছেন।
মহাদেবপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews