1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
মদনে নদীতে গোসল করতে নেমে স্কুল ছাত্রী নিখোঁজ
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
মা হারালেন সাতক্ষীরার মঞ্জিতপুরের ইঞ্জিনিয়ার শেখ মনিরুজ্জামান মনি এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা

মদনে নদীতে গোসল করতে নেমে স্কুল ছাত্রী নিখোঁজ

  • আপডেট টাইম : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১, ৯.২৯ এএম
  • ১৯৩ বার পঠিত

আলী আজগর পনিরনেত্রকোনা জেলাপ্রতিনিধিঃ

নেত্রকোনা জেলার মদন উপজেলার ৩নং নং মদন ইউনিয়নের পরশখিলা কোমারিকোণা গ্রামে নদীতে গোসল করতে নেমে পরশখিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রী সোনামণি আক্তার নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে ।
জানা যায় স্কুল ছাত্রী সোনামণি আক্তার(১২)পরশখিলা কুমারীকোনা গ্রামের কৃষক রতন মিয়া মেয়ে।
এ ঘটনাটি ঘটেছে পরশখিলা কোমারিকোনা গ্রামের নদী ঘাটে।
আজ ২১ ডিসেম্বর আনুমানিক দুপুর ১টার সময় স্কুল ছাত্রী সোনামণি আক্তার প্রতিবেশীদের সাথে গোসল করতে গিয়ে নদীতে ডুব দেওয়ার পর আর ভেসে ওঠেনি ঐ স্কুল ছাত্রী সোনামণি আক্তার । নিখোঁজ রয়েছে(১২) বছরের স্কুলছাত্রী সোনামনি আক্তার।
এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক মদন থানা প্রশাসন ও মদন ফায়ার সার্ভিসের ডুবুরিদল সহ উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।
স্কুল ছাত্রী সোনামণি আক্তারের মা মাজেদা ডাক্তার জানান, আমার মেয়ে স্কুলে তৃতীয় শ্রেণীতে পড়ে সে সাঁতার জানে কিন্তু কি করে এ ঘটনাটি ঘটল তিনি মর্মাহত কণ্ঠে এ প্রতিনিধিকে বলেন, আল্লাহ ভাল জানেন, আমি আর কিছু বলতে পারব না।
মদন ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ হাসান উজ্জামান শাহিন বলেন, আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে ডুবুরিদল মদনে না থাকায় কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল মদনের উদ্দেশ্য রওনা হয়েছে আসার পরে উদ্ধার কাজ শুরু হবে।
মদন থানা অফিসার ইনচার্জ ফেরদৌসের আলম জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার জেলা প্রতিনিধিকে জানান ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল উদ্ধার করার জন্য চেষ্টা অব্যাহত রয়েছে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews