1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
নানুপুর এলাকা থেকে বিদেশী পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধারসহ গ্রেফতার ১ জন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

নানুপুর এলাকা থেকে বিদেশী পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধারসহ গ্রেফতার ১ জন

  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২, ৮.৩৮ পিএম
  • ৩০২ বার পঠিত

ইমাম হোসেন জীবন চট্টগ্রামঃ

র‌্যাব-৭এর অভিযানে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন নানুপুর এলাকা হতে ০১ টি বিদেশি পিস্তল , ০৫ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম । র‌্যাব-৭ প্রতিষ্ঠারণগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস্য উদ্ঘাটন , অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে । র‌্যাব-৭ চট্টগ্রাম অস্ত্রধারী সন্ত্রাসী , ডাকাত , ধর্ষক , চাঁদাবাজ , সন্ত্রাসী , খুনি , বিপুল পরিমান অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার , মাদক উদ্ধার , ছিনতাইকারী , অপহরনকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারন জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে ।
এরই ধারাবাহিকতায় গত ৩১ ডিসেম্বর ২০২১ ইং তারিখ রাত ৮.৪৫ ঘটকায় র‌্যাব-৭ চট্টগ্রামের একটি চৌকস আভিযানিক চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন নানুপুর এলাকা অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল , ০৫ রাউন্ড গুলি উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোহাম্মদ মীর কাসেম (৪০) চট্টগ্রাম বলে জানা যায় ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় সে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয় বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে সন্ত্রাসী কার্যক্রম করে আসছে ।
গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews