1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বায়তুচ্ছুন্নাহ মডেল মাদ্রাসার উদ্বোধন ও ছবক প্রদান অনুষ্টান সম্পন্ন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

বায়তুচ্ছুন্নাহ মডেল মাদ্রাসার উদ্বোধন ও ছবক প্রদান অনুষ্টান সম্পন্ন

  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২, ১২.২১ এএম
  • ২৪২ বার পঠিত
ফটিকছড়ি প্রতিনিধি :
ইসলাম ও আধুনিক শিক্ষার অপূর্ব সমন্বয়ে, সদ্য প্রতিষ্ঠিত, বায়তুচ্ছুন্নাহ মডেল মাদ্রাসার উদ্বোধ ও ছবক প্রদান অনুষ্ঠান, রবিবার (২ জানুয়ারি) আমেনা আলম ম্যানশন মাদ্রাসা একাডেমীর মাঠে অনুষ্টিত হয়।এতে অনুষ্টানের প্রধান অতিথি ছিলেন, সুন্দরপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহ নেওয়াজ, উদ্বোধক ছিলেন ইউপি সদস্য, আবু তাহের।

শিক্ষার্থীদের ছবক প্রদান করেন, ফটিকছড়ি জামেউল উলুম ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যাপক, আলহাজ্ব মৌলানা নূরুল আমীন রেজভী, বিশেষ বক্তা ছিলেন, আল-হাসনাইন একাডেমীর অধ্যক্ষ, আসিফ উল্লাহ কাদেরী।

বায়তুচ্ছুন্নাহ মডেল মাদ্রাসার প্রতিষ্টাতা প্রধান শিক্ষক, বেলাল আহমদ রেজার পরিচালনায়, আমেনা- আলম ম্যানশনের সত্ত্বাধিকারী হাজ্বী আলম সওদাগর এর সভাপতিত্বে, উপস্থিত ছিলেন, প্রতিষ্টাতা পরিচালক, জামশেদুল আলম এবং ছাত্র ছাত্রীর অভিভাবক ও অন্যান্য অতিথি বৃন্দ ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews