1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
পুলিশ কমান্ডো কোর্স সমাপ্তকারীদের পুরষ্কৃত করলেন সিএমপি কমিশনার 
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
এমএলপি‘র সশস্ত্র তৎপরতায় অতিষ্ট রাজস্থলীবাসী পাইকগাছায় ঝুঁকিপূর্ণ বাঁধ ভেঙ্গে প্লাবিত হওয়ার আশঙ্কায় ৭ ইউনিয়নের মানুষ ফুলবাড়ীতে ইউপি চেয়ারম্যান মানিক রতন গ্রেফতার এবং আদালতে প্রেরণ দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান

পুলিশ কমান্ডো কোর্স সমাপ্তকারীদের পুরষ্কৃত করলেন সিএমপি কমিশনার 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২, ৮.৩২ এএম
  • ২৭৩ বার পঠিত
ইমাম হোসেন জীবন চট্টগ্রামঃ
এপিবিএন ও বিশেষায়িত ট্রেনিং সেন্টার, খাগড়াছড়িতে অনুষ্ঠিত  ৫৬দিনের পুলিশ কামান্ডো কোর্স ৯ম ব্যাচে সিএমপি ও আরএমপি’র ৪৩জন প্রশিক্ষণার্থী  অংশগ্রহণ করেন। এর মধ্যে ২৯জন সফলভাবে কমান্ডো কোর্স সম্পন্ন করেন। সিএমপি’র ১৫ জন সফলতার সাথে এই কোর্স সম্পন্ন করেছেন।
এই কোর্সের চূড়ান্ত মূল্যায়নে বেস্ট কমান্ডো হয়েছেন সিএমপি’র চকবাজার থানার এস আই মারুফ বিন আবদুল্লাহ এবং দ্বিতীয় বেস্ট কমান্ডো হয়েছেন এসি(পিওএম) মোহাম্মদ বেলায়েত হোসেন।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব সালেহ্  মোহাম্মদ তানভীর, পিপিএম কমান্ডো কোর্স সফলভাবে শেষ করায় অংশগ্রহণকারীদের প্রশংসা করেন এবং পুরস্কৃত করেন। তিনি কমান্ডোদের লব্ধ জ্ঞান দেশ ও জাতির যে কোনো প্রয়োজনে ব্যবহার করা এবং জাতির ক্রান্তিকালে কমান্ডোদের সর্বোচ্চ আত্মত্যাগে সর্বদা প্রস্তুত থাকার আহ্বান জানান।
এ সময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) জনাব সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) জনাব মোঃ আমির জাফর সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews