1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পটুয়াখালী সিভিল সার্জন অফিস স্টেনো কর্তৃক রক্তাক্ত জেলা স্যানিটারী ইন্সপেক্ট।
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

পটুয়াখালী সিভিল সার্জন অফিস স্টেনো কর্তৃক রক্তাক্ত জেলা স্যানিটারী ইন্সপেক্ট।

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২, ১১.১৫ পিএম
  • ২৩৭ বার পঠিত
পটুয়াখালী প্রতিনিধিঃ মোঃ রানা
পটুয়াখালী সিভিল সার্জন অফিসের টাইপিস্ট স্টেনো খলিলুর রহমানের হাতের আঘাতে রক্তাক্ত জখম হয়ে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে কাতরাচ্ছেন জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ।
হাসপাতালে চিকিৎসারত জেলা স্যানিটেশন ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদ ও সিভিল সার্জন অফিসের স্টাফরা জানান,সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসান, পটুয়াখালী জেলার বেসরকারী ক্লিনিক ও হাসপাতাল সমূহের লাইসেন্সের বর্তমান অবস্থা যাচাই বাছাই পূর্বক সঠিক তথ্য নির্নয়ের জন্য সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ মোঃ তৌফিকুর রহমান রাকিব, সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট মোঃ রফিকুল ইসলাম ও তাকে  ( মহিউদ্দিন আল মাসুদ) নিয়ে তিন সদস্য বিশিস্ট একটি কমিটি গঠন করেন। এ কমিটি অত্র সিভিল সার্জন কার্যালয়ের স্টেনো টাইপিস্ট খলিলুর রহমানের রক্ষিত ফাইল সমূহ সংগ্রহ করে তালিকা নির্নয় পূর্বক  সিভিল সার্জনের কাছে দাখিলের নির্দেশ দেন সিভিল সার্জন। এ চিঠি প্রাপ্ত হয়ে ঘটনারদিন ২৮ জুলাই বৃহষ্পতিবার বিকাল ৩.৩০ মিনিট সময়  কমিটির  সভাপতির উপস্থিতিতে মহিউদ্দিন আল মাসুদ সিভিল সার্জন অফিসের হেডক্লার্কের কক্ষে গিয়ে জনৈক এক স্টাফের কাছে উক্ত ফাইল সম্পর্কে কথাবার্তা বলার সময় স্টেনো টাইপিস্ট খলিলুর রহমান আকস্মিকভাবে স্টিলের স্কেল দিয়ে পিছন থেকে মাথা সহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করে, এতে মাথা ফেটে রক্তাক্ত হয়ে ফ্লোরে লুটিয়ে পরে। সেখানে অবস্থানরত মেডিকেল অফিসার ডাঃ তৌফিকুর রহমান রাকিব ও অফিসের সহকারী কাম কম্পিউটার অপারেটর বেল্লালসহ অন্যান্য স্টাফরা জেলা স্যানিটারী ইন্সেপেক্টর মহিউদ্দিন আল মাসুদকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে মামলা করার প্রক্রিয়া চলছে বলে জানান মহিউদ্দিন আল মাসুদ।
সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসান জানান, ঘটনা শুনেছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।
এদিকে পটুয়াখালী নার্সিং ইনস্টিটিউটের ইনচার্জ রওশন আরা জানান, আজ (বৃহষ্পতিবার) দেড়টার দিকে স্টেনো টাইপিস্ট খলিলুর রহমান  ইনচার্জের কক্ষে ঢুকে একটি কাগজে সই দিতে বলে৷ এতে রাজি না হলে খলিলুর রহমান ইনচার্জ রওশন আরাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং টেবিলের উপর চর থাপ্পড় মারে ভীতি সঞ্চার করে তার (খলিলের)  স্ত্রী হোসনেয়ারা হাসিকে নার্সিং ইনস্টিউটে পুনরায় নার্সিং ইন্সট্রাক্টর পদে ফিরিয়ে আনার জন্য কাগজে সাক্ষর নিয়েছে বলে ইনচার্জ রওশন আরা জানান। এ ব্যাপারে সিভিল সার্জন ডাঃ এস এম কবির হাসানের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে বলে ইনচার্জ রওশন আরা জানান। সিএস ডাঃ এস এম কবির হাসান জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews