1. admin@surjodoy.com : Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ত্রয়োাদশ বিসিএস ফোরামের পুনর্মিলনী ১৮ই মার্চ
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিনাজপুরের ফুলবাড়ী থানায় নতুন অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের যোগদান মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া কসবায় ভাগ্নিকে ধর্ষণ চেষ্টায় মামার নামে মামলা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যা করা হবে আশ্বাস দেন সাবেক এমপি ডাঃ সালাউদ্দিন বাবু সাভারে ছাত্র-জনতার হত্যা মামলা আসামি জাকির মামা গ্রেফতার

ত্রয়োাদশ বিসিএস ফোরামের পুনর্মিলনী ১৮ই মার্চ

  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩, ৭.২৭ পিএম
  • ১২৬ বার পঠিত

 

ত্রয়োাদশ বিসিএস ফোরামের বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী ১৮ই মার্চ, শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন হলে অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষ্যে প্রতিবছরের মতো ফোরামের স্মরণিকা ‘সম্প্রীতি’ প্রকাশ এবং কৃতিসন্তান সংবর্ধনা প্রদান করা হবে। ব্যাচের যে সকল বন্ধু সচিব ও গ্রেড- ১ পদে পদোন্নতি পেয়েছে তাদেরও সংবর্ধনা প্রদান করা হবে।

অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য নিবন্ধন এবং স্মরণিকার তথ্য ও রঙিন ছবি হালনাগাদ করতে নিজ ক্যাডারের দায়িত্বপ্রাপ্ত বন্ধুদের সাথে ১০ই মার্চের মধ্যে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

স্মরণিকার হালনাগাদ তথ্য 1963kibria@gmail.com অথবা modinapublishers@gmail.com এই ইমেইল ঠিকানায়ও প্রেরণ করা যাবে।
অনুষ্ঠানে ২০১৯ সাল ও পরবর্তীতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫.০, এ লেভেল পরীক্ষায় কমপক্ষে ছয়টি এবং ও লেভেল পরীক্ষায় তিনটি বিষয়ে স্টারপ্রাপ্ত সন্তানদের সংবর্ধনা দেওয়া হবে। এজন্য সন্তানের দুই কপি রঙিন ছবি ও ট্রান্সক্রিপশন সিটের ফটোকপিসহ নাম, পিতা বা মাতার নাম, পিতা বা মাতার ক্যাডার পরিচিতি, পরীক্ষার নাম, পরীক্ষা বছর, পরীক্ষায় অংশগ্রহণকালীন শিক্ষাপ্রতিষ্ঠান ও বর্তমান শিক্ষাপ্রতিষ্ঠানের নাম প্রেরণের জন্য অনুরোধ করা হলো। কৃতিসন্তানদের তথ্য নিজ ক্যাডার প্রতিনিধি অথবা ruzinasaif@gmail.com এই ইমেইল ঠিকানায় নির্ধারিত তারিখের মধ্যে প্রেরণ করতে হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews