1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
বাংলাদেশ-সুইডেন পার্লামেন্টারি ফ্রেন্ডশিপ গ্রুপের চেয়ারম্যান হলেন এমপি সামশুল হক চৌধুরী 
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

বাংলাদেশ-সুইডেন পার্লামেন্টারি ফ্রেন্ডশিপ গ্রুপের চেয়ারম্যান হলেন এমপি সামশুল হক চৌধুরী 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ১১.০৯ এএম
  • ৮৫ বার পঠিত

আইমন শাহরিয়ার, পটিয়া

জাতীয় সংসদের  হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি সম্প্রতি  বাংলাদেশ-সুইডেন পার্লামেন্টারি ফ্রেন্ডশিপ গ্রুপের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি বাংলাদেশ-সুইডেন পার্লামেন্টারি ফ্রেন্ডশিপ গ্রুপের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায়  সমগ্র পটিয়াবাসীর পক্ষ থেকে সামশুল তাকে  প্রাণঢালা অভিবাদন ও শুভেচ্ছা জানানো হয়েছে।

এদিকে হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি বাংলাদেশ-সুইডেন পার্লামেন্টারি ফ্রেন্ডশিপ গ্রুপের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় পটিয়াবাসী  গর্বিত! আনন্দে উদ্বেলিত!  অভিভূত বলে জানান।
মূলত বাংলাদেশের সংসদ সদস্যগন ও সুইডিশ সংসদ সদস্যগনের মাঝে সুসম্পর্ক স্থাপন ও উভয় সংসদ সদস্যদের মধ্যে রাজনৈতিক মতামত,সাংস্কৃতিক,  বানিজ্যিক, আর্থিক ক্ষেত্রে সুসম্পর্ক জোরদার করার লক্ষ্যে গঠন করা হয়  “বাংলাদেশ-সুইডেন পার্লামেন্টারি ফ্রেন্ডশিপ গ্রুপ”।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews