1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
রাণীনগরে বাবা-মায়ের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবী ছেলের কারাদন্ড
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায়: রাষ্ট্রপতি অবশেষে রাজধানিতে  দেখা মিলল  বৃষ্টির যে কারণে যৌনতার প্রতি আগ্রহ কমে যায় টেকনাফ সীমান্তে  ভেসে আসছে মর্টার শেল ও ভারি গোলার বিকট শব্দ,  দেখা যাচ্ছে  আগুনের কুণ্ডলী বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রমের  নির্দেশ প্রধানমন্ত্রীর  সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী লক্ষ্মীপুরে বিনামূল্যে সার বীজ বিতরণ বরুড়ায় বই ও কসমেটিক বিক্রেতাকে হত্যার দায়ে স্ত্রীর মৃত্যুদণ্ড,  স্বামী’র কারাদণ্ড বদলগাছীতে আগুনে ক্ষতিগ্রস্ত কাঠ মিস্ত্রিকে সহায়তা দিলেন সংসদ সদস্য সৌরেন্দ্র নাথ চক্রবর্তী দেবীদ্বারে আনোয়ারাকে শ্বাসরুদ্ধ করে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

রাণীনগরে বাবা-মায়ের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবী ছেলের কারাদন্ড

  • আপডেট টাইম : সোমবার, ১৭ জুলাই, ২০২৩, ৫.৩১ পিএম
  • ৮১ বার পঠিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

নওগাঁর রাণীনগরে বাবা-মায়ের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত এক মাদকসেবী ছেলে জুয়েল টিকাদার (২৮) কে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন । দন্ডপ্রাপ্ত জুয়েল টিকাদার উপজেলার সদর ইউনিয়নের খট্টেশ্বর পশ্চিমপাড়া গ্রামের দেলবর টিকাদারের ছেলে। একইসঙ্গে অভিযুক্তকে ৫শ’ টাকা জরিমানাও করা হয়েছে। সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন এ আদেশ দেন।

নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন জানান, জুয়েল মাঝে মধ্যেই মাদকের টাকা না পেয়ে বাবা-মাসহ পরিবারের সদস্যদের ওপর অত্যাচার করতেন। অভিযোগ পেয়ে সোমবার ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জুয়েলকে আটক করে ৯ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করাসহ ৫শ’ টাকা জরিমানা করা হয়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, দন্ড প্রাপ্ত জুয়েলকে দুপুরেই জেলহাজাতে পাঠানো হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews