1. admin@surjodoy.com : Admin Main : Admin Main
  2. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  3. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
সৈয়দপুরে স্বেচ্ছাসেবী  সংগঠন ‘কিছু করি’ এর উদ্যোগে দিনব্যাপী ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত 
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মির্জাপুরে রাস্তার বেহাল দশা,দূর্ভোগে এলাকাবাসী পাইকগাছায় এক বছরে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত ; আহত ৫৬ রাজশাহী বাঘায় মাদক ব্যবসায়ী ও ইমু হ্যাকারদের বিরুদ্ধে মানববন্ধন লোহাগড়ায় জোরপূর্ব গরু ছিনিয়ে নেওয়ার ঘটনায় অভিযুক্ত ৮ জনের বিরুদ্ধে অভিযোগ সংবাদ প্রকাশের জেরে বাঘায় সাংবাদিকের উপর মাদক কারবারি’র হামলা রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান ব্রাহ্মণবাড়িয়া কসবায় ভাগ্নিকে ধর্ষণ চেষ্টায় মামার নামে মামলা সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ১০০ শয্যা করা হবে আশ্বাস দেন সাবেক এমপি ডাঃ সালাউদ্দিন বাবু সাভারে ছাত্র-জনতার হত্যা মামলা আসামি জাকির মামা গ্রেফতার লোহাগড়ায় জমিজবর দখল দেশীয় অস্ত্রদিয়ে হামলার প্রান নাশের হুমকির অভিযোগ

সৈয়দপুরে স্বেচ্ছাসেবী  সংগঠন ‘কিছু করি’ এর উদ্যোগে দিনব্যাপী ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত 

  • আপডেট টাইম : সোমবার, ২১ আগস্ট, ২০২৩, ৮.১৯ পিএম
  • ১২৪ বার পঠিত

মমিন আজাদ স্টাফ রিপোর্টার।।সৈয়দপুরেস্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন ‘কিছু করি’ এর উদ্যোগে দিনব্যাপী ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ভয়াল ২১ আগস্ট গ্রেনেড হামলার নিহতদের স্মরণে ওই চক্ষু শিবিরের আয়োজন করা হয়। সোমবার সকাল সাড়ে নয়টায় শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের রেলওয়ে জেলা পুলিশ ক্লাবে ওই চক্ষু শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রি চক্ষু শিবিরের শুভ উদ্বোধন করেন স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন কিছু করি এর প্রধান পৃষ্ঠপোষক, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন।

আয়োজক সংগঠনের (স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন কিছু করি) আহ্বায়ক ম. ম. রেজাউল হক বিদ্যূৎ এর সভাপতিত্বে চক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সারোআর আলম।

আরিফুর আনোয়ার সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে আয়োজক সংগঠনের সদস্য সচিব কৃষিবিদ এম এ মুবিন সরকার, যুগ্ম-আহবায়ক পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীন, সহকারী অধ্যাপক হাফিজুল হক নান্নু, মজিবর রহমান, অধ্যক্ষ মোখলেছুর রহমান মিন্টু, আসাদুর রহমান আসাদ,অলিয়ার রহমান আদরসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী ফ্রি চক্ষু শিবিরে মরিয়ম চক্ষু হাসপাতাল এবং ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের পাঁচ জন বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসক রোগীদের চোখ পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসাসেবা প্রদান করেন।

চক্ষু শিবিরে সর্বমোট সাড়ে চার শ’ জন রোগীকে প্রয়োজনীয় চিকিৎসাসেবা ও ওষুধ দেয়া হয়েছে। এছাড়াও দুই শ’ জন রোগীর মধ্যে বিনামূল্যে চশমা বিতরণ করা হয়। ৮৪ জন চক্ষু রোগীর ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়েছে। বাছাইকৃত এ সব রোগীকে সংগঠনের পক্ষ থেকে পর্যায়ক্রমে বিনামূল্যে ছানি অপারেশন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews