1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
লোহাগাড়ায় অবৈধ বালু উত্তোলনে বিভিন্ন স্পটে এসিল্যান্ডের অভিযান, বালু জব্দ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

লোহাগাড়ায় অবৈধ বালু উত্তোলনে বিভিন্ন স্পটে এসিল্যান্ডের অভিযান, বালু জব্দ

  • আপডেট টাইম : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩, ১১.৪৮ এএম
  • ৯৫ বার পঠিত
  • রুশমী আক্তার , লোহাগাড়া ( চট্টগ্রাম)প্রতিনিধিঃ

 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ও পুটিবিলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় অবৈধ বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ২ লাখ ১৪ হাজার ৭৮০ ঘনফুট বালু জব্দ করা হয়।

 

৯ অক্টোবর দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নাজমুল লায়েল।

 

অভিযানকালে লোহাগাড়া থানার এসআই মোজাম্মেল হক, চুনতি ইউনিয়ন ভূমি অফিসের সহকারি ভূমি কর্মকর্তা মোঃ ইদ্রিসসহ পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নাজমুল লায়েল জানান, উপজেলার চুনতি ইউনিয়ন ও পুটিবিলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় অবৈধভাবে বালু উত্তোলন করে আসছি প্রভাবশালী বালু খেকোরা। অবৈধ বালু উত্তোলনে অভিযান পরিচালিত করে চুনতির ১নংওয়ার্ড নলবুনিয়া খাঁনদিঘী হতে ১০ হাজিার ৮০০ঘনফুট, পুটিবিলার ৯নংওয়ার্ড সড়াইয়া, বুরা মেম্বার পাড়া হতে ৭৬ হাজার ঘনফুট, পুটিবিলা ৮নংওয়ার্ড সরই ব্রিজের উত্তর পাশে ১২ হাজার ৬০০ ঘনফুট, দক্ষিণ পাশে ৭ হাজার ২৯০ ঘনফুট,পুটিবিলা ৮নংওয়ার্ডের পহর চান্দ সরই ব্রিজের পূর্ব পাশে ৫৩ হাজার ৮২০ঘনফুট, পুটিবিলা ৮নংওয়ার্ড গোরস্থান লোকমানের দোকানের পিছন হতে ২৩ হাজার ৮৭০ঘনফুট,পুটিবিলা ৮নং ওয়ার্ড গৌড়স্থান নয়া পাড়ার হতে ৩০ হাজার ৪০০ঘনফুটসহ মোট ২ লাখ ১৪ হাজার ৭৮০ ঘনফুট বালু জব্দ করা হয়। জনস্বার্থে ও পরিবেশ সুরক্ষায় অবৈধ বালু উত্তোলন এর বিরুদ্ধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews