1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
শিক্ষক কর্মচারীদের বেতনের টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক ২, ছিনতাই কাজে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানিকগঞ্জের সানোয়ারের বিরুদ্ধে সরকারি চাকরি দেওয়ার নাম করে কোটি টাকা আত্মসাতের অভিযোগ। নড়াইলের লোহাগড়ায় অতিবৃষ্টিতে সোনালী মৎস্য খামারের ব্যাপক ক্ষতি রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার ফুলবাড়ীতে বালু ভর্তি ট্রাক্টর থেকে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবাররি আটক মিরপুর গৃহায়ণ অফিস মামাতো -ফুফাতো দুই ভাইয়ের দৌরাত্মে জিম্মি রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ইটভাটা মালিক হালিমের বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যা মামলা সাভারে ১৬ বছর দু:সময়ের কান্ডারী নির্যাতিত বিএনপি নেতা খোরশেদ আলম ডক্টর ল্যাব এন্ড কনসালটেশনের শেয়ার হোল্ডারদের সাথে প্রতারনার অভিযোগ লোহাগড়ায় জোড়া হত্যাকান্ডের পর বীরমুক্তিযোদ্ধার বাড়িতে লুটপাট ও ভাংচুরের অভিযোগ

শিক্ষক কর্মচারীদের বেতনের টাকা ছিনতাইয়ের ঘটনায় আটক ২, ছিনতাই কাজে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার

  • আপডেট টাইম : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩, ৯.০৭ পিএম
  • ১০৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক 

 

মামলার বাদি বাকলিয়া থানাধীন দিলোয়ারা জাহান মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অফিস সহকারী হিসেবে চাকুরী করেন। ১৩/০৮/২০২৩ খ্রিঃ তারিখ তার প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের বেতন আনার জন্য প্রিন্সিপালের নির্দেশে প্রতিষ্ঠানের নাইট গার্ড নুরুল আলমসহ দুপুর অনুমান ০১.৩০ ঘটিকার সময় বাকলিয়া থানাধীন কালামিয়া বাজারস্থ স্ট্যান্ডার্ড ব্যাংকে যান। বাদি ব্যাংক থেকে শিক্ষক কর্মচারীদের বেতন বাবদ সর্বমোট ৩,৯৬,৪৭৪/- টাকা উত্তোলন করেন। যার মধ্যে ২.৫০,০০০/- টাকার প্যাকেট বাদির নিকট ছিল এবং অবশিষ্ট ১,৪৬,৪৭৪/- টাকার প্যাকেট নাইট গার্ড নুরুল আলম এর কাছে দেন। উক্ত টাকাগুলো নিয়ে বাদি এবং নাইট গার্ড নুরুল আলম শিক্ষা প্রতিষ্ঠানের উদ্দেশ্যে রওয়ানা করেন। ১৩/০৮/২০২৩ খ্রিঃ তারিখ দুপুর অনুমান ০২.০০ ঘটিকার সময় বাকলিয়া থানাধীন কালামিয়া বাজারস্থ স্ট্যান্ডার্ড ব্যাংক লিঃ এর উত্তর পাশে মায়ের দোয়া বেকারীর সামনে রাস্তার উপর আসলে অজ্ঞাতনামা ০২ (দুই) জন হেলমেট পরিহিত মোটরসাইকেল আরোহী নাইট গার্ড নুরুল আলম এর নিকট থাকা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের বেতনের ১,৪৬,৪৭৪/- টাকার প্যাকেট জোরপূর্বক ছিনতাই করে নিয়ে যায়। নাইট গার্ড নুরুল আলম চিৎকার চেঁচামেচি করলে বাদিসহ আশপাশের লোকজন এগিয়ে আসার পূর্বেই অজ্ঞাতনামা ০২ (দুই) জন হেলমেট পরিহিত মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে বহদ্দারহাটের দিকে পালিয়ে যায়। বাদির এরুপ অভিযোগের প্রেক্ষিতে সিএমপি বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

 

মামলার প্রেক্ষিতে অফিসার ইনচার্জ এর সার্বিক দিক নির্দেশনায় টিম বাকলিয়ার এসআই (নিঃ) মোঃ সাহাব উদ্দিন খন্দকার, এসআই(নিঃ) মোঃ আব্দুল কাদের সঙ্গীয় অফিসার ফোর্সসহ চট্টগ্রাম মহানগর ও চট্টগ্রাম জেলা লোহাগড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ নাজিম উদ্দীন ও মোঃ হারুনুর রশিদ প্রঃ মিজবাহকে আটক করেন। আটককৃতদের হেফাজত থেকে ছিনতাই কাজে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার করা হয়।

 

ধৃত ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা রাস্তায় চলাচলরত লোকজনদের নিকট থেকে কৌশলে এবং ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে থাকে। ছিনতাইকৃত ১,৪৬,৪৭৪/-টাকা থেকে মোঃ নাজিম উদ্দিন ১,২১,৪৭৪/-টাকা মোঃ হারুনুর রশিদ প্রঃ মিজবাহ ২৫,০০০/-টাকা ভাগভাটোয়ারা করে নেয়। আটককৃতরা পেশাদার ছিনতাইকারী এবং আন্তজেলা ছিনতাইকারী দলের সদস্য।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রুজু আছে মর্মে প্রাথমিক তদন্তে জানাযায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews